সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকার অভিজাত হোটেলগুলোতে নিরাপত্তা জোরদার

hhhhhনিউজ ডেস্ক : ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলসহ রাজধানীর গুলশান-বনানী এলাকার বেশ কয়েকটি হোটেলের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে সোমবার দুপুরে রেডিসনের মূল গেট বন্ধ রাখতে দেখা গেছে।

সম্প্রতি গুলশানের আর্টিসান হোটেলে জঙ্গি হামলার পর বিদেশিদের নিরাপত্তায় এই পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।
রেডিসনের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্য আবদুল খালেক বলেন, ঘণ্টাখানেক আগ থেকে আমাদের সমস্ত সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে রেডিসন কর্তৃপক্ষ জানায়, নিরাপত্তার স্বার্থে হোটেলের গেট থেকে রেডিসনের নিজস্ব গাড়ি দিয়ে গেস্টদের ভেতরে নিয়ে আসা হচ্ছে।
এদিকে রুম সার্ভিস ছাড়া সোমবার দুপুর থেকে গুলশানের লেকশোর হোটেলে সব ধরনের সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছে। হোটেলের বাইরে এ সংক্রান্ত একটি নোটিশ টাঙিয়েছে লেকশোর কর্তৃপক্ষ। কর্তৃপক্ষ জানায়, বন্ধ হওয়া সার্ভিসগুলোর মধ্যে রয়েছে রেস্টুরেন্ট ও হলবুকিং।

লেকশোরের নিরাপত্তা কর্মকর্তা সেলিম জানান, গুলশানের অনাকাক্সিক্ষত ঘটনার জন্য প্রতিদিন সন্ধ্যার পর থেকে কয়েকটি সার্ভিস বন্ধ ছিল। তবে আজ থেকে সব ধরনের সার্ভিস বন্ধ।- আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: