সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে অসুস্থ ২ বৃদ্ধকে হত্যা করে প্রতিপক্ষে ফাঁসানোর ষড়যন্ত্র

0707f0c7-88be-486a-b7b0-cc4a54fa75faনবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু‘দল লোকের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় বড় ধরনের সংর্ঘের আশংকায় রয়েছেন স্থানীয় লোকজন। এদিকে, গত রবিবার রাতে নবীগঞ্জ থানায় কদর উদ্দিন নামে এক ব্যক্তি বাদী হয়ে রহমত আলী, আব্দুল মোছাব্বির, আঃ সত্তার, আব্দুল বাছিত, তকির মিয়াসহ অজ্ঞাতনামা ৪০/৫০ জনের নামে একটি সাধারন ডায়েরী করেছেন। নবীগঞ্জ থানার জিডি নং- ৪০৫ তারিখ- ১০/০৭/২০১৬ ইং।

জিডি ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার ফুটারমাটি গ্রামে সম্প্রতি লেচু মিয়ার ছেলে আব্দুল বাছিত তার সহপাঠিদের নিয়ে টাকা দিয়ে জুয়া খেলায় এতে আজিজুল হক চৌধুরীর ছেলে ফয়ছল চৌধুরী বাধা দেয়। এনিয়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে গ্রামে দুটি প দু ভাগে বিভক্ত হয়ে পড়ে।

এ বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য চেষ্টা করেন একই গ্রামের কদর উদ্দিন। এ জন্য তিনি দু‘পরে লোকদের ধারে গিয়ে নিস্পত্তির চেষ্টা কালে রহমত আলী, আব্দুল মোছাব্বির, আঃ সত্তার, আব্দুল বাছিত, তকির মিয়াগংরা তার উপর প্তি হয়ে উঠে। এর কিছু দিন পরে স্থানীয় সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু স্থানীয় লোকজনকে নিয়ে বিষয়টি সমাধা করে দেন। এ দিকে এ ঘটনা সমাধার পর হইতে উল্লেখিত আসামীরা কদর উদ্দিন ও তার লোকজনের উপর ফের প্তি হয়ে উঠে। এক পর্যায়ে গত ০৯/০৭/২০১৬ ইং তারিখ রাতে আসামী আঃ ছত্তারের বাড়িতে এক শলাপরামর্শ বৈঠকে আসামী আব্দুল বাছিত ও অন্যান্য আসামীরা প্রকাশ্যে হুমকি দিয়ে বলে, তার অসুস্থ পিতা লেচু মিয়া (৬৫) ও অসুস্থ আলকাছ মিয়া (৮৫)কে যে কোন ভাবে হত্যা করিয়া প্রতিপরে লোকজনের উপর মামলা দায়ের করিবে।

এ ছাড়াও আসামীরা আরো হুমকি দিয়ে বলে, কদর উদ্দিন ও তার লোকজনের বাড়ী ঘর ভাংচুর করিবে ও রাস্তা ঘাটে পাইলে ধাঙ্গা হাঙ্গামাসহ খুন খারাবি করিবে বলিয়া হুমকি প্রদান করে। এ ঘটনায় কদর উদ্দিন বাদি হয়ে রহমত আলী, আব্দুল মোছাব্বির, আঃ সত্তার, আব্দুল বাছিত, তকির মিয়াসহ অজ্ঞাতনামা ৪০/৫০ জনের নামে একটি সাধারন ডায়েরী করেছেন। নবীগঞ্জ থানার জিডি নং- ৪০৫ তারিখ- ১০/০৭/২০১৬ ইং।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: