সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জ ডিগ্রি কলেজে ওরিয়েন্টশন অনুষ্ঠিত

11221fa7-cf50-4085-88b9-3eb7feaeffa2স্টাফ রিপোর্টার :: বালাগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ওরিয়েন্টশন কাস অনুষ্ঠিত হয়েছে। (১১ জুলাই) সোমবার কলেজ মিলনায়তনে নানা আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে নবীনদের বরণ করা হয়। প্রথমেই দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা নবাগতদের ফুল দিয়ে বরণ করে নেয়।

বালাগঞ্জ কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও ভর্তি কমিটির আহবায়ক অধ্যাপক প্রনয় কুমার পালের সভাপতিত্বে ও প্রভাষক অহী আলম রেজার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক পার্থ সারথী চৌধুরী, অবিনাশ আচার্য, অধ্যাপক ফয়জুল ইসলাম, কৃঞ্চা দেব।

উপস্থিত ছিলেন অধ্যাপক আব্দুল জলিল, অমিতা রাণী দাশ, বিজয় কৃঞ্চ দেব, সাথী রাণী দাশ, তজম্মুল আলী, অশোক রঞ্জন তালুকদার, বুলবুল আহমদ, মিহির রঞ্জন তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো ছাত্র হওয়ার আগে ভালো মানুষ হতে হবে। মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে হবে। এ বয়সে উপরে ওঠা যেমন সম্ভব তেমনি নিচের দিকে নামার অনেক পথ খোলা থাকবে। বর্তমান যুগ জ্ঞানের যুগ। এখানে যে যত বেশি জানবে সে তত বেশি প্রতিষ্ঠিত হবে। তিনি বলেন, শুধু পাঠ্য বইয়ের মধ্যে সীমাবদ্ধ না থেকে জগতের যত জ্ঞান আছে তা অর্জন করতে হবে।

অনুষ্ঠানে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী পলি রাণী দাশ রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী ‘আগুণের পরশমনি ছোঁয়াও প্রাণে’ গানটি পরিবেশ করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: