সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে সমতা কলেজ শাখার উদ্বোধন

1597a5f6-a7f9-4d68-9ea7-ffffb0c4cf3bছাতক সংবাদদাতা :: সুনামগঞ্জের ছাতক উপজেলার কামারগাঁও গ্রামের সমতা স্কুল এন্ড কলেজ এর কলেজ শাখা রবিবার সকালে উদ্বোধন করা হয়েছে। ছাতক-দোয়ারার বর্তমান সাংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের অনুমতিক্রমে প্রধান অতিথি হিসাবে উক্ত কলেজ শাখার প্রতিষ্টাতা যুক্তরাজ্য কমিউনিটি নেতা এম.ইসলাম দিলা কলেজটি উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সুখী সমৃদ্ধ আধুনিক ডিজিটাল সোনার বাংলা গড়তে ও ছাতক দোয়ারার গনমানুষের নেতা মুহিবুর রহমান মানিকের সপ্নের ছাতক গড়তে,দেশরতœ বঙ্গবন্ধুর উত্তরসুরী সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ল্য ও উদেশ্যকে সফল করতে আমাদের এ ুদ্র প্রয়াস। তাই সুশিায় শিতি হয়ে বাংলাদেশকে বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে শিার কোন বিকল্প নাই।
মোঃ ফারুক মিয়ার সভাপতিত্বে সহকারী শিক মোঃ সালাউদ্দিন ও সাজাদ মিয়ার যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্টানের সহকারী প্রধান শিক মোঃ নাসির উদ্দীন। এতে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন সমতা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্য মোঃ আব্দুস সামাদ। আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, স্কুল কমিটির সাবেক সভাপতি নুরুল ইসলাম,সদস্য দরাছ মিয়া,নাজিম উদ্দিন,সুলতান মিয়া,উমর আলী,মাফিজ আলী,তখদ্দুছ আলী,কাছাব আলী,আমরুজ মিয়া,আমিন উল্লাহ,করম আলী মেম্বার,মাসুক মিয়া মেম্বার,হাজী আব্দুল গাফফার,বাংলা প্রভাষক হাবিবুর রহমান,ইংরেজী প্রভাষক খলিলুর রহমান,অর্থনীতি প্রভাষক ছানার মিয়া,রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক সেলিম মিয়া,ইসলামের ইতিহাস ও সংস্কৃতি প্রভাষক মোঃ আহসান উদ্দীন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রভাষক সাজাদ মিয়া,যুক্তিবিদ্যা প্রভাষক,মোঃ গৌসুল হক,সামছুদ্দীন,গাজী মিলটন,আব্দুল হামিদ,মুহিবুর রহমান,সাজাদ মিয়া,ছায়াদ মিয়া,কাওছার আহমদ,রুবেল মিয়া,আব্র“ মিয়া,বশির মিয়া,সুমন মিয়া,আজাদ মিয়া,আব্দুর রাজ্জাক,এ.কে এম মুহিউদ্দীন,আব্দুল হাফিজ,আব্দুর রব,আব্দুল মুমিন,মাসুদ রানা,মুস্তাক আহমদ,তপন চন্দ্র দাস,বিউটি বেগম,সুমনা বেগম,মুশাহিদ আলী,তাসলিমা বেগম,মনিরুল ইসলাম,আব্দুল কাদির প্রমুখ।

সমতা স্কুল এন্ড কলেজের ছাত্র/ছাত্রী ও অবিভাবকবৃন্দের উপস্থিতে সমতা কলেজ উদ্বোধনের পর ওরিয়েন্টেশন কাসের মধ্যদিয়ে কলেজটি যাত্রা শুরু করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: