সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওদের ঈদ নেই, ওদের ছুটি নেই?

Sports_Sylhetনিজস্ব প্রতিবেদক: কথায় বলে- বড় লোকের সব আছে, ছোট লোকের পান্থা ভাতা। এরা কর্মচারি বলেই তো এদের ঈদের ছুটি কাটানোর প্রয়োজন পড়েনি। এদের পরিবার-পরিজন নেই; যাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেবে তারা।

ঈদের ছুটি মিলেনি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের ছয় গ্রাউন্ডসম্যান, ইলেকট্রিকশিয়া আর অফিস সহকারীর। একই ভাবে ছুটি মিলেনি সিলেট জেলা স্টেডিয়ামের চার জন গ্রাউন্সম্যানের।

মাঠ রক্ষণাবেক্ষণসহ উইকেট ‘বাঁচিয়ে’ রাখতেই এ দু’টি স্টেডিয়ামের গ্রাউন্ডসম্যানদের ছুটি দেওয়া হয়নি। ঈদের পর অন্যরা আসলেই ছুটিতে যাবেন তারা।

অক্টোবরেই সিলেটের মাঠে বিপিএল হতে পারে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড অক্টোবরে বিপিএল আয়োজনের চিন্তা ভাবনা করছে। আর বিপিএলের ভেন্যু হওয়ার কথা সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের।

যার কারণে স্টেডিয়ামের সংশ্লিষ্টরা মাঠের যত্মে কোন ত্রুটি রাখতে চান। মাঠের আউট ফিল্ড, উইকেট দেখে রাখতে মাঠটির গ্রাউন্সম্যান ইউসুফ, হাসান, আবদুল মান্নান, শাহীন, রসময়, আব্দুল আজিজকে ছুটি দেওয়া হয়নি।

শুধু গ্রাউন্সম্যানরাই নয়, ছুটিতে যেতে পারেন এ মাঠের ইলেকট্রিকশিয়ান মিন্টু। অফিস সহকারী মনোজ।

সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাস সূজক বলেন, মাঠের পরিচর্যা ও বৃষ্টি থেকে উইকেট সেইভ রাখার জন্য গ্রাউন্ডসম্যানদের অনেককে ছুটি দেওয়া হয়নি। ঈদের পর তারা ছুটি পাবেন।

একই ভাবে সিলেট জেলা স্টেডিয়ামের উইকেট ও মাঠের আউট ফিল্ডের পরিচর্যার জন্য মাঠটির চার জান গ্রাউন্ডসম্যানদের ছুটি দেওয়া হয়নি।

ঈদের পরপরই সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের খেলা হওয়ার কথা রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়ামে। যার কারণে মাঠের পরিচর্যার জন্য গ্রাউন্ডসম্যানদের ছুটি মিলেনি।

-এসএনপিস্পোর্টস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: