সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টেনশনমুক্ত ফারিয়া

Fariya

বিনোদন ডেস্ক :: এবারের ঈদে দুই বাংলায় মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘বাদশা’ ছবিটি। আবদুল আজিজ ও বাবা যাদব পরিচালিত এ ছবিতে তিনি কলকাতার নায়ক জিতের বিপরীতে অভিনয় করেছেন। ছবিটি দর্শক গ্রহণ করবেন কিনা তা নিয়ে ঈদের আগে টেনশনে থাকলেও এখন পুরোই টেনশনমুক্ত বলে জানালেন তিনি।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া অনেকটা উচ্ছ্বাস নিয়ে মানবজমিনকে বলেন, এর আগে আমার অভিনীত ‘আশিকী’ ও ‘হিরো ৪২০’ ছবি দুটি মুক্তি পায়। এ ছবিগুলোর চেয়েও রেকর্ড গড়তে চলেছে ‘বাদশা’ ছবিটি। চারদিক থেকে এ ছবির ভালো রেসপন্স পাচ্ছি। আর সারাদেশে ৬০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও খুশির খবর হলো, সব ভালো এবং দর্শকপ্রিয় প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছে। মানুষও হুমড়ি খেয়ে দেখছেন এবং প্রশংসা করছেন।

এজন্য এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও আজিজ ভাইকে ধন্যবাদ জানাচ্ছি। ‘বাদশা’ ছবিতে আরো অভিনয় করেছেন ফেরদৌস, শ্রদ্ধা দাসসহ অনেকে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

সংগীত পরিচালনায় আছেন বাংলাদেশের ইমন সাহা ও কলকাতার জিৎ গাঙ্গুলি। ছবিটি ভারত থেকে প্রযোজনা করেছে এসকে মুভিজ। এ ছবির বাইরে নুসরাত ফারিয়া আরিফিন শুভর বিপরীতে ‘প্রেমী ও প্রেমী’ ছবির কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: