সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২ মাস পর কর্মস্থলে শ্যামল কান্তি

shamolkanti

ডেইলি সিলেট ডেস্ক :: ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে লাঞ্ছিত শিক্ষক শ্যামল কান্তি ভক্ত তার কর্মস্থলে ফিরেছেন। প্রায় ২ মাস পর তিনি রোববার কর্মস্থল নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কল্যাণদি গ্রামের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে যোগ দেন।

গত ১৩ মে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে প্রথমে মারধর ও পরে কান ধরে ওঠবস করানো হয়। শিক্ষক নির্যাতনের ওই ঘটনার দেশজুড়ে প্রতিবাদ ও দোষীদের বিচার দাবির মধ্যেই চারটি সুনির্দিষ্ট কারণ উল্লেখ করে ওই শিক্ষককে চাকরিচ্যুত করে স্কুল কর্তৃপক্ষ।

১৯ মে সরকারি তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেন, নারায়ণগঞ্জের শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ‘ধর্মীয় অবমাননার’ অভিযোগের বিষয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া যায়নি।

বিদ্যালয় পরিচালনা কমিটি অন্যায়ভাবে শ্যামল কান্তিকে সাময়িক বরখাস্ত করেছিল। বিদ্যালয়ের ওই পরিচালনা কমিটি বাতিল করে শ্যামল কান্তিকে স্বপদে বহাল রাখার কথা জানান শিক্ষামন্ত্রী।

রোববার সকাল ৯টায় শহরের খানপুর মোকরবা রোডের ৬ তলা ভবনের ভাড়া বাসা থেকে স্কুলের উদ্দেশে রওনা দেন শিক্ষক শ্যামল কান্তি ভক্ত। এ সময় তিনি বলেন, দীর্ঘদিন পর স্কুলে ফিরতে পারছি এ জন্য আনন্দ লাগছে। তবে স্কুলের পরিবেশ নিয়ে শংকা প্রকাশ করেন শ্যামল কান্তি।

এদিকে সকাল থেকে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বাড়ির চারপাশে নিরাপত্তার কাজে নিয়োজিত ছিল। পরে পুলিশের একটি টিম কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাকে স্কুলে নিয়ে যায়।

নারায়ণগঞ্জ সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সরাফত জানান, তিনি সারারাত পাহারা দেয়ার পর সকালে এএসআই মাহবুবুরের নেতৃত্বে কঠোর নিরাপত্তার মধ্যে বন্দর থানা পুলিশের কাছে শিক্ষকে তুলে দেয়া হয়।

পরে বন্দর থানা পুলিশ শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে স্কুলে পৌঁছে দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: