সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিপিএল এ জ্বলে উঠতে দৃঢ় প্রতিজ্ঞ সাকিব

Sakib

খেলাধুলা ডেস্ক :: ৩২ রান ও ২ উইকেট। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ৩ ম্যাচ খেলে এই হলো সাবিক আল হাসানের পারফরম্যান্স। মোটেও বিশ্বের অন্যতম সেরা অল রাউন্ডারের নামের মতো পারফরম্যান্স না। বাংলাদেশ সময় মঙ্গলবার সকাল ৬টায় আরেকটি ম্যাচ।

এবার মুখোমুখি সাবেক দল বার্বাডোজ ট্রাইডেন্টসের। নিজের সেরটায় ফিরতে দৃঢ় প্রতিজ্ঞ বাংলাদেশের পোস্টার বয়। প্রথম দুই ম্যাচে সাকিবদের জ্যামাইকা তাল্লাওয়াহস জিতেছে। শেষ ম্যাচে হেরেছে। শিরোপা দাবিদার তারকাখচিত দলটি বার্বাডোজে জয়ে ফিরতে চায়।

আর সাকিব চান স্যাবাইনা পার্কে দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে, “আমাদের জয় দরকার। কারণ তিনটি ম্যাচ খেলেছি। দুটি জিতেছি। একটি হেরেছি। ভালো অবস্থায় আছি। পরের ম্যাচটা জিতলে আমাদের জন্য ভালো হবে। আমরা ঘরে ফিরে ঘরের ম্যাচগুলো খুশি খুশি খেলতে পারবো। চারটার মধ্যে তিনটিতে জেতা অসাধারণ হবে।”

প্রথম দুই ম্যাচের চেয়ে শেষ ম্যাচে কিছুটা উজ্জ্বল ছিলেন সাকিব। যদিও দলকে জেতাতে পারেননি। তবে উন্নতি চাইছেন আরো। সাকিবের ভাষায়, “এটা দারুণ চ্যালেঞ্জ (টি-টোয়েন্টিতে অল-রাউন্ডার হওয়া)। তবে এমন চ্যালেঞ্জ আমার পছন্দ। অবশ্যই আরো ভূমিকা রাখতে চাই। তবে এই মুহূর্তে যেভাবে চলছে তাতে খুশি আমি। কিন্তু দল ও আমার আরো উন্নতি চাই ঠিকই।”

সিপিএলে একমাত্র বাংলাদেশি সাকিব। বিশ্বের প্রায় সব টি-টোয়েন্টি ঘরোয়া লিগেই খেলেন এই অল-রাউন্ডার। আর এখন ক্যারিবিয়ানে একাকি বাংলাদেশের পতাকা উড়াচ্ছেন বলেও খুশি তিনি।

সাকিব বলেছেন, “বাংলাদেশ এবং সব বাংলাদেশির হয়ে প্রতিনিধিত্ব করা আমার জন্য গর্বের। বাংলাদেশিরা ক্রিকেট পাগল। খেলাটাকে ভালোবাসে তারা। সিপিএলেও তারা আমাকে সমর্থন করে।”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: