সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিজের মা-ই জানেন না ছেলে নিখোঁজ!

TaZ

ডেইলি সিলেট ডেস্ক :: নিখোঁজ দশ যুবকের সন্ধান চেয়েছে তাদের পরিবার- এমন সংবাদ ছড়িয়ে পড়ার পর এক যুবকের মা বলছেন তিনি নিজেই জানতেন না তার ছেলে নিখোঁজ রয়েছে। অথচ, আইনশৃংখলা বাহিনী বলছে, সে নিখোঁজ রয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে পাওয়া তথ্য ও ছবির ভিত্তিতে বিভিন্ন গণমাধ্যমে ১০ যুবকের নিখোঁজ থাকার খবর প্রচার ও প্রকাশিত হচ্ছে। সেই ১০ যুবকের একজন লক্ষ্মীপুরের এ টি এম তাজউদ্দিন।

অথচ তাজউদ্দিনের স্কুলশিক্ষক মা তাহেরা বেগম জানতেন না নিখোঁজের তথ্য। গণমাধ্যমে খবর প্রকাশের পর তিনি লক্ষ্মীপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। লক্ষ্মীপুর পৌর শহরের আটিয়াতলী গ্রামে তাজউদ্দিনের বাড়ি।

শনিবার রাতে জিডি করার পর তাহেরা বেগম দাবি করেছেন, অস্ট্রেলিয়াপ্রবাসী ছেলে তাজউদ্দিন যে নিখোঁজ ছিলেন, তা তিনি এতদিন জানতেন না। গণমাধ্যমে খবর দেখে তিনি সন্তানের সন্ধান চেয়ে জিডি করেছেন।

গত ১ জুলাই রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরাঁয় হামলাকারী যুবকদের কয়েকজন বেশ আগে থেকে পরিবারের কাছে নিখোঁজ থাকার তথ্য প্রকাশ হওয়ার পর আরো ১০ যুবকের নিখোঁজ থাকার খবর দেন আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা। তাতে লক্ষ্মীপুরের তাজউদ্দিনের (পাসপোর্ট নম্বর- এফ ০৫৮৫৫৬৮) নাম ছিল।

২০০৬ সালে অস্ট্রেলিয়ায় পাড়ি জমানো তাজউদ্দিন ২০১৩ সালে সর্বশেষ বাড়ি এসেছিল বলে তার পরিবার জানায়।

তাহেরা বেগম বলেন, ‘রমজানের কয়েকদিন আগে তাজউদ্দিন বাড়িতে ফোন দিয়ে আমার সঙ্গে কথা বলে এবং আমার শারীরিক অবস্থার খোঁজখবর নেয়। তাজউদ্দিন ২০০৮ সালে অস্ট্রেলিয়ায় এক তরুণীকে বিয়ে করার পর সে দেশের নাগরিকত্ব পায়। ওই তরুণী ইসলাম ধর্মও গ্রহণ করে বলে আমরা জেনেছি। ২০১০ ও ২০১২ সালে তাদের দুই ছেলেমেয়ের জন্ম হয়।’

তাজউদ্দিনের বিষয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম বলেন, সে ২০০৬ সালে স্টুডেন্ট ভিসায় অস্ট্রেলিয়ায় যায়। সেখান থেকেই সে নিখোঁজ হয়। এখন সে কোথায় রয়েছে, তা আমাদের জানা নেই। আমরা তার খোঁজ বের করতে চেষ্টা চালাচ্ছি।’

-সূত্র : এনটিভি অনলাইন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: