সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উপাধ্যক্ষ আব্দুস শহীদ এখন সুস্থ, বিশ্রাম নিচ্ছেন

13624764_983536281744456_1528354538_n (1)নিজস্ব প্রতিবেদক :: শ্রীমঙ্গল কমলগঞ্জের নির্বাচনী এলাকার সাংসদ সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি এর অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং সেখানে বিশ্রাম নিচ্ছেন।

এমপি’র ব্যক্তিগত সহকারি মো. ইমাম হোসেন সোহেল এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন। তার ফেইসবুক পেইজে দেয়া এক ছবিতে দেখা গেছে, আব্দুস শহীদ এমপি  বসে বসে পত্রিকা পড়ছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিয়মিত খাবারও খাচ্ছেন। সাথে রয়েছেন তার পরিবারের লোকজন।

রোববার তাকে দেখতে হাসপাতালে যান  শ্রীমঙ্গল-কমলগঞ্জ পৌর মেয়র, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারী চাকুরীজীবি, শিক্ষক, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেত্রীবৃন্দ সহ অনেক শ্রেনীপেশার সুধীজন। তারা জানিয়েছেন, তিনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। চিকিৎসকের অনুমতি পেলে তিনি বাসায় ফিরবেন।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। তিনি তখন শ্রীমঙ্গলে ছিলেন। তাকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সন্ধ্যায় হেলিকপ্টারযোগে ঢাকায় প্রেরণ করা হয়। তিনি প্রথমে পেট ব্যথা অনুভব করেন এবং পরে ডায়রিয়া আক্রান্ত হয়ে পড়েন।

তাঁর ব্যক্তিগত সহকারি ইমাম হোসেন সোহেল ডেইলি সিলেটকে এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে হঠাৎ অসুস্থতা অনুভব করেন তিনি। শ্রীমঙ্গলে মুক্তি মেডিকেয়ার সেন্টারে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিন্তু বিকেলে অবস্থার কিছুটা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

13652512_984605378304213_1716362054_nশ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক মো. মামুন আহমেদ জানান, তাকে সন্ধ্যা ৬টায় হোটেল গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ্ এর হেলিপ্যাড থেকে তাকে ঢাকায় নেয়া হয়। এসময় স্ত্রী, মেয়ে, ভাইসহ পরিবারের সদস্যরা তার সাথে ছিলেন।

স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

 মামুন আহমেদ জানিয়েছেন, তার অবস্থা এখন উন্নতির দিকে। মূলতঃ অতিরিক্ত সতর্ক হিসেবে তাকে দ্রুত ঢাকায় নেয়া হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: