সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়ালজুল তরুণ সংঘষের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান

GUALGUR_2কানাইঘাট উপজেলার গাছবাড়ি গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের উদ্যোগে কৃতি শিক্ষার্থী ও নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার স্থানীয় একটি মাদরাসায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবি সাহাব উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকনাইল সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি,বিশিষ্ট সমাজ কর্মী আবু বকর সিদ্দিকী। সংবর্ধিত অতিথি ছিলেন ৮নং ঝিংবাড়ি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্বাস উদ্দিনসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তৃতায় সাহাব উদ্দিন বলেন, তরুণ প্রজন্ম যে কাজে হাত দেয় সে কাজে তারা কখনো ব্যর্থ হতে পারে না। তারা পাথর ভাঙতে পারে, তাদের মধ্যে যে জীবনস্পৃহা আছে তা কেউ দমিয়ে রাখার সাধ্য নেই। তাদের এই মনোবল ও শক্তিকে আরো একটু দিকনির্দেশনা ও সহযোগিতা দিলে আমাদের সমাজ কখনো পিছিয়ে থাকবে না। সমাজের উন্নয়ন ও সকল ভালকাজে আমরা সবসময় তাদের পাশে থাকবো। এতে তরুণ বিপথগামীও হাবে না।

নবনির্বাচিত চেয়ারম্যান আব্বাস উদ্দিন তরুণ প্রজন্মের কোন প্রয়োজনে তাকে পাশে পাবেন এমন আশ্বাস দেন।

GUALGUR_2উল্লেখ্য, বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় ৪০ জন তরুণ শিক্ষার্থীর উদ্যোগে ২০১২ সালের ২৮ মার্চ গঠিত হয় সম্পূর্ণ অরাজনৈতিক ও সমাজকল্যানমূলক সংগঠন ‌‌’গোয়ালজুর আদর্শ তরুণ সংঘ’। প্রতিষ্ঠাকাল থেকে গোয়ালজুর গ্রামের সার্বিক উন্নয়নে বিশেষ করে শিক্ষার প্রসারে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। -বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: