সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলাপুর রেলষ্টেশনে বোমা উদ্ধার!

full_457942025_1420795277-550x309নিউজ ডেস্ক : কঠোর নিরাপত্তার মধ্যেও কমলাপুর রেলষ্টশনে বোমা উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে ষ্টেশনের নারায়ণগঞ্জগামী ট্রেনের প্লাটফর্মের পাশে বোমাটি পাওয়া যায়। এসময় গোটা ষ্টেশনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তার জন্য যাত্রীসহ সকলকে ষ্টেশন থেকে বের করে দিয়ে পুলিশ বোমাটি নিস্ক্রিয় করে ফেলে।

কয়েকজন যাত্রী জানান, বিকেলে সোয়া ৬ টার দিকে নারায়ণগঞ্জ গামী প্লাটফর্মের পাশে একটি বোমা পড়ে থাকতে দেখা যায়। পরে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা দ্রুততার সাথে প্লাটফর্মে থাকা যাত্রীদের বের করে দেন। মুহূর্তের মধ্যে সেখানে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। পরে পুলিশের বোমা বিশেষজ্ঞরা বিস্ফোরণ ঘটিয়ে নিস্ক্রিয় করেন।

এ ব্যাপারে জানতে চাইলে কমলাপুর জিআরপি থানার ওসি আব্দুল মজিদ বলেন, একটি বোমা সদৃশ্য বস্তু পাওয়া গিয়েছিল, সেটি নিস্ক্রিয় করা হয়েছে। পরে আবার তিনি হাসতে হাসতে বলেন, এটি একটি মহড়া ছিলো। তবে কাদের মহড়া ছিলো, সে ব্যপারে কিছু জানাতে চাননি।

কমলাপুর রেল ষ্টশনে নিরাপত্তায় নিয়োজিত একটি সূত্র জানায়, একটি একটি বোমা ছিলো। তবে কারো কোনো ধরনের ক্ষতি হয়নি। তার আগেই আইনশৃংখলা বাহিনীর সদস্যরা সেটি উদ্ধার করে নিস্ক্রিয় করে ফেলে।- আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: