সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরাপত্তার চাদরে ঢাকা ফ্রান্স

1468144606নিউজ ডেস্ক : সব আশঙ্কা উড়িয়ে এখন পর্যন্ত সফলভাবেই শেষ হতে যাচ্ছে ইউরো চ্যাম্পিয়নশিপ ২০১৬। গত নভেম্বরে প্যারিসে ভয়াবহ হামলা চালায় জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)। আর এতে করে ফুটবলের জনপ্রিয় আসর ইউরো আয়োজন নিয়ে শুরু হয় শঙ্কা। তবে সফলভাবেই ফাইনালের মধ্য দিয়ে এর পর্দা নামতে যাচ্ছে।

এজন্য ফ্রান্স-পর্তুগাল শিরোপা নির্ধারণী ম্যাচ সামনে রেখে রাজধানীকে নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে।  রবিবার প্যারিসের সেন্ট ডেনিসে শিরোপা লড়াইয়ে স্বাগতিকদের মুখোমুখি হবে ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগাল। ফ্রান্সের ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

জানা যায়, যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে ৬ হাজার ৮০০ পুলিশ অফিসার নিয়োজিত থাকবেন। ম্যাচ চলাকালীন ও শেষে স্টেডিয়াম, দর্শক জোন এবং চ্যাম্পস ইলিসিস প্রাঙ্গণে নিরাপত্তা সদস্যরা ছড়িয়ে থাকবেন।

স্টেডিয়ামের চারপাশে ১ হাজার তিনশ সশস্ত্র পুলিশ ও পুলিশ কর্মকর্তা টহল পরিচালনা করবেন। তিন হাজার চারশ জন অবস্থান নেবেন চ্যাম্পস ইলিসিস এরিয়ায়, যেখানে বিজয়ী দলের সমর্থকরা শিরোপা উল্লাসে মাতবেন।

আইফেল টাওয়ারের কাছেই ফ্যান (দর্শক) জোন। যেটা নিরাপত্তা বাহিনীর কঠোর পর্যবেক্ষণে থাকবে। রাস্তায় গণপরিবহন ব্যবস্থায় যাতে কোনো ব্যাঘাত সৃষ্টি না হয় তা নিশ্চিতের দায়িত্বে সাতশ পুলিশ অফিসার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: