সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি সতর্কতায় আসাম

016119315_30300-550x310নিউজ ডেস্ক : আসাম পুলিশ বলছে, তাদের কাছে খবর আছে বাংলাদেশি ৫ জঙ্গি তাদের রাজ্যে প্রবেশ করেছে। আর তাই রাজ্যজুড়ে সতর্কতা জারি করা হয়েছে। এ বিষয়টি আসাম পুলিশের উপপ্রধান পল্লব ভট্টাচার্য স্থানীয় সংবাদ মাধ্যমকে নিশ্চিত করলেও অপর এক পুলিশ কর্মকর্তা বলছেন, বাংলাদেশি জঙ্গিরা প্রবেশ করেছে কি না, সে বিষয়ে আমরা এখনো নিশ্চিত নই। তবে নিরাপত্তার স্বার্থেই সতর্কতা জারি করা হয়েছে।

আসাম পুলিশের ধারণা, গুলশানের হলি আর্টিসান বেকারি রেস্টুরেন্টে জঙ্গি হামলার পরপরই ভারতের আসামে অনুপ্রবেশ করে বাংলাদেশি বেশ কয়েকজন জঙ্গি। মেঘালয়ের দক্ষিণ গাড়ো পাহাড় সীমান্ত দিয়ে জঙ্গিরা আসামে প্রবেশ করেছে। আর জন্য আসাম বিমানবন্দর, কামাক্ষা মন্দির ও রেল স্টেশনে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

এদিকে বাংলাদেশের বেশকিছু যুবক অনেকদিন ধরেই নিখোঁজ রয়েছে। ওই নিখোঁজ যুবকদের মধ্যে ১০ জনের ছবিও প্রকাশ করা হয়েছে। ধারণা করা হচ্ছে তারা ভারতেই রয়েছে। আর সে জন্য ভারতের কাছে সাহায্যও চেয়েছে সরকার।

এদিকে, বছরের শুরু থেকেই জঙ্গি হামলার ব্যাপারে তৎপর রয়েছে ভারত। এমন একটি প্রতিবেদন প্রকাশ করে হিন্দুস্তান টাইমস। প্রতিবেদনটিতে বলা হয়, ভারতীয় নিরাপত্তাকর্মীরা মনে করছেন, পশ্চমিবঙ্গ কিংবা আসামেও হামলার ঘটনা ঘটতে পারে। তবে ভারতে আইএস’র কার্যক্রম পাকিস্তান থেকে আসার কোনো প্রমাণ নেই বলেও জানায় গণমাধ্যমটি।-আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: