সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির

chatralig-9julyস্টাফ রিপোর্টার ::

আজ শনিবার সিলেট আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। দুপুর ২টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট মহানগর ছাত্রলীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবার কথা রয়েছে তাঁর।

গতকাল শুক্রবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজার জেলা ছাত্রলীগ আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেন।

সিলেট মহানগর ছাত্রলীগ সভাপতি আব্দুল বাছিত রুম্মান এসব তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার সড়কযোগে মৌলিভীবাজার পৌঁছে প্রথমে নিজ বাড়ি জুড়ীতে যান জাকির। এরপর সেখানে আত্বীয় স্বজন ও স্থানীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, এক শুভেচ্ছা বার্তায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিলেটের সন্তান এস এম জাকির হোসাইন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে সিলেটসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন- মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। আনন্দঘন এই মাহেন্দ্রক্ষণে ধনী-গরিব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে শামিল হবেন ও আনন্দ ভাগাভাগি করে নেবেন।

তিনি আরো বলেন- সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমাজ গঠনে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে। ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির মহৎ শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সিলেট মহানগর ছাত্রলীগের অন্তর্ভুক্ত ওয়ার্ড/ইউনিটের সকল পর্যায়ের নেতাকর্মীকে ও সিলেটের সকল মিডিয়ার সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য সিলেট মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: