সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাকির নায়েকের বক্তব্য পরীক্ষা করছে ভারত সরকার- রাজনাথ সিং

rajnath-singh_650x400_71466075988-550x338নিউজ ডেস্ক: ভারতের ইসলামি বক্তা ড.জাকির নায়েকের বক্তব্য দেশটির সরকার পরীক্ষা করছে বলে জানিয়েছে দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। বিতর্কিত কোনো কিছুর প্রমাণ পাওয়া গেলে জাকির নায়েকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং শুক্রবার নয়া দিল্লিতে এই কথা জানান।

বাংলাদেশের রাজধানী গুলশানে নাশকতার পরে আলোচনায় আসে ভারতের এই ইসলামি বক্তা। ভারত ও বাংলাদেশের তরুণরা তার বক্তব্য অনুসরণ করছে বলে অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। ঢাকার গুলশানে হামলা চালানো ৫ জঙ্গির মধ্যে ২ জন তার বক্তব্যে  উৎসাহিত হয়েছিলেন বলে অভিযোগ উঠেছে। গুলশানের বিদেশি জনপ্রিয় হলি আর্টিজান রেস্তোরাঁয় ২০ জনকে জিম্মি করে নির্মমভাবে হত্যা করে। এর মধ্যে একজন ভারতীয় নাগরিকও ছিল।

রাজনাথ সিং আরো বলেন, আমরা জাকির নায়েকের বিরুদ্ধে সব অভিযোগ আমলে নিয়ে তার বক্তব্য গুরুত্বের সঙ্গে যাচাই করতে প্রয়োজনীয় নির্দেশনা ইস্যু করেছি। তার বক্তব্যের সিডি গুরত্ব সহকারে পরীক্ষা করা হচ্ছে। শিগগিরই তার একটি সমাধান আসবে। ভারতের সরকার জাকির নায়েক ইস্যুটি নিয়ে খুবই উদ্বিগ্ন। আমরা সন্ত্রাসের কাছে কোনোভাবেই আপোষ করব না। যে কোনো মূল্যে সন্ত্রাস প্রতিরোধ করব।

জাকির নায়েক মুম্বাই ভিত্তিক ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। অন্য ধর্মের বিরুদ্ধে বিতর্কিত বক্তব্য দেওয়ায় তাকে ব্রিটেন, কানাডা ও মালয়েশিয়ায়  নিষিদ্ধ করা হয়। – আমাদের সময়.কম, এনডিটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: