সর্বশেষ আপডেট : ৯ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশান হামলার ‘সন্দেহভাজন’ শাওন মারা গেছেন

16609b3db2af3739a8caed487543ee54-577f6716d758aনিউজ ডেস্ক : গুলশানে হলি আর্টিজান বেকারি রেস্টুরেন্টে হামলার ঘটনায় আহত জাকির হোসেন শাওন মারা গেছেন। শুক্রবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে চিকিৎসকরা জানিয়েছেন। গুলশান হামলার ঘটনায় ‘সন্দেহভাজন’ হিসেবে তিনি পুলিশ হেফাজতে চিকিৎসাধীন ছিলেন।

শাওনের বাবা আবদুস সাত্তার সাংবাদিকদের জানান, শাওন হলি আর্টিজান বেকারিতে বাবুর্চির সহকারি হিসেবে কাজ করতেন। তার দাবি শাওন কোনও জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন না। ঘটনার পর থেকেই তারা ছেলেকে খুঁজছিলেন। ছেলের ছবি নিয়ে শাওনের বাবা আবদুস সাত্তার ও মা মাহমুদা বেগম আর্টিজানের সামনে ও থানা পুলিশের কাছে ঘোরাঘুরি করতে থাকেন। কিন্তু কোথাও খুঁজে পাচ্ছিলেননা। ইউনাইটেড হাসপাতালে গিয়েও খুঁজে পাননি। পুলিশও তার কোনও খোঁজ দিতে পারেনি। পরে ৩ জুলাই রাতে শাওনকে পুলিশ পাহারায় চিকিৎসা দেওয়ার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গত শুক্রবার রাতে গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কের হলি আর্টিজান বেকারিতে হামলা চালায় জঙ্গিরা। এতে ২ পুলিশ সদস্য, ১৭ বিদেশি নাগরিক ও তিন বাংলাদেশি নিহত হন। পরে সেনাবাহিনীর নেতৃত্বে পরিচালিত অভিযানে ছয় জঙ্গি নিহত হন বলে শনিবার সেনা সদরে এক সংবাদ সম্মেলনে জানানো হয়। ওই ছয় জনের একজন ছিলেন রেস্টুরেন্টের শেফ সাইফুল ইসলাম চৌকিদার। অভিযানে জীবিত উদ্ধার করা হয় তিন বিদেশি নাগরিকসহ ১৩ জিম্মিকে। আহত অবস্থায় উদ্ধার হওয়া একই রেস্টুরেন্টের বাবুর্চির সহকারি শাওন আজ শুক্রবার মারা গেলেন।

নিহতদের মধ্যে নয়জন ইতালির, সাতজন জাপানি ও একজন ভারতের নাগরিক। বাকি তিনজন বাংলাদেশি, যাদের মধ্যে একজনের যুক্তরাষ্ট্রেরও নাগরিকত্ব ছিল। নিহত সাত জাপানির মধ্যে ছয়জনই মেট্রোরেল প্রকল্পের কাজে নিয়োজিত ছিলেন।- আমাদের সময়.কম, বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: