সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আতংক ছাপিয়ে শিশুদের ঈদের খুশি, সিলেটের বিনোদনকেন্দ্রে ভীড়

Binudon

নিজস্ব প্রতিবেদক :: গুলশানে জঙ্গি হামলা, বৃহস্পতিবার শোলাকিয়া ঈদের ময়দানের বাইরে বোমা হামলার ঘটনায় আতংকিত সারা দেশের মানুষ। এ কারণে বৃহস্পতিবার সিলেটে পরিবার পরিজন নিয়ে অনেকে ঘর থেকে বের হননি।

তবে, এ আতংক শিশুদের চাঞ্চলতা আর ঈদের খুশিকে আটকাতে পারেনি। দুপুর থেকেই নগরী ও নগরীর বাইরের বিনোদন কেন্দ্রগুলোতে শিশুদের উপচে পড়া ভীড় ছিলো।

বিভাগীয় এই নগরীর ওসমানী শিশু উদ্যান, ড্রিমল্যান্ড, ইকো পার্ক, অ্যাডভেঞ্জার ওয়ার্ল্ডের মতো বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

ঈদের নামাজ শেষ হওয়ার পরই দলবেঁধে শিশুরা খুশির জোয়ারে ভাসতে শুরু করে। ঈদগাহে নামাজ শেষে শিশুদের বায়না রক্ষা করতে অনেক বাবা তার ছোট্ট সন্তানটিকে গাড়িতে করে রওয়ানা হন এসব বিনোদন কেন্দ্রে।

বিনোদন কেন্দ্রে বাবা-মায়ের সঙ্গে বেড়াতে আসা শিশু-কিশোররা বাঁধভাঙ্গা আনন্দে মেতে উঠে। শিশুদের সাথে মা-বাবা ও পরিবারের স্বজনরা মিলিত হয়েছেন আনন্দের বন্যায়।

বিকেলে অনেকেই ছুটে গেছেন প্রকৃতি কন্যা জাফলং, সুউচ্চ জলপ্রপাত মাধবকুণ্ড, জলারবন রাতারগুল, পান্তুমাই, বিছনাকান্দি, উৎমাছড়া, লোভাছড়া কিংবা স্বচ্ছ পানির লালাখালে।

এছাড়া সন্ধ্যায় নগরীর কাজিরবাজারে সুরমা নদীর উপর নবনির্মিত দৃষ্টিনন্দন কাজিরবাজার সেতু, সুরমার তীরের ক্বীনব্রীজ এবং শহরতলীর চা বাগানগুলোতেও দেখা গেছে মানুষের ঢল।

এদিকে, শোলাকিয়ায় দুর্বৃত্তদের হামলার পরিপ্রেক্ষিতে নগরীর বিনোদন কেন্দ্রগুলোর পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহে বাড়ানো হয়েছে নিরাপত্তা।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ জানান, ঈদের কয়েকদিন শান্তিপূর্ণ ও স্বাভাবিক রাখতে নগরী ও আশপাশ এলাকায় র‌্যাব-পুলিশসহ অন্যান্য গোয়েন্দা সংস্থার সদস্যরা তৎপর রয়েছেন।

তাছাড়া নগরীর হোটেল-মোটেল ছাড়াও কারাগার, বিদ্যুৎ বিভাগ, ব্যাংকসহ সব কটি স্থাপনা কঠোর নজরদারির আওতায় রয়েছে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: