সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ানীবাজারে ঈদের দিনে দুই মর্মান্তিক মৃত্যু

SSylhet_Beanibazar

ডেইলি সিলেট ডটকম :: ঈদের খুশির দিনে কিছু দু:সংবাদ মানুষকে পীড়া দেয়। তাও মৃত্যু সংবাদ।কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদের নামাজের আগে আত্মঘাতি হামলায় পুলিশসহ ৪জন প্রাণ দিয়েছেন।

বৃহস্পতিবার সিলেটের বিয়ানীবাজার উপজেলায় অনাকাঙ্খিত এরকম দু’টি মর্মান্তিক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। একজন বৃদ্ধ ঈদের নামাজে গিয়ে মৃত্যুকোলে ঢলে পড়েছেন। চার বছর বয়সী আরেকটি শিশু পানিতে ঢুবে ঈদের আনন্দ উৎসর্গ করেছে।

জানা গেছে, বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের মাটিজুরা গ্রামে (টুকা) ঈদ উল ফিতরের নামাজে গিয়ে আব্দুস শহিদ (৬৫) নামে ওই বৃদ্ধ মৃত্যুবরণ করেন। মৃত আব্দুস শহিদ মাটিজুরার (টুকা) মরহুম মুবশির আলীর পুত্র।

ঈদের নামাজের জামাত শুরু হওয়ার কিছুক্ষণ আগে আব্দুস শহিদ বুকে প্রচন্ড ব্যথা অনুভব করেন। জামাত শুরু হতেই তিনি পড়ে যান এবং সেখানেই তার মৃত্যু ঘটে।

তিনি দীর্ঘদিন চট্রগ্রামের একটি স্টিল কোম্পানিতে কর্মরত ছিলেন।

অন্যদিকে, বিয়ানীবাজার উপজেলার কুড়ার বাজার ইউনিয়নের আকাখাজানা গ্রামে দুপুর ১২ টার দিকে আলী আহমদরে পুত্র সাদিকুল (৪) বাড়ির পুকুরের পানিতে গোসল করতে যায়। গোসল করার সময় হঠাৎ সবার অজান্তে পানিতে তলিয়ে যায়।

সাদিকুলকে খোঁজাখুঁজির একপর্যায়ে পানির নিচ থেকে তার লাশ উদ্ধার করেন বাবা আলী আহমদ। সাদিকুলের বাড়ি কুমিল্লা জেলায় এখানে একটি ভাড়াটে বাড়িতে বসবাস করে সাদিকুলের পরিবার।

সাদিকুলের লাশ উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলেন ঘোষণা করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: