সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের দিনে ভাইকে হারালেন মোস্তাফিজ

Mustafizডেইলি সিলেট ডেস্ক :: কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের চাচাতো ভাই মোতাহার হোসেন (২৮) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার ঈদের দিন সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। মোতাহার মোস্তাফিজের চাচা মৃত মোমিন গাজীর ছেলে এবং তার একটি এক বছরের ছেলে রয়েছে।

মোস্তাফিজের মেঝ ভাই জাকির হোসেন বলেন, ‘ঈদের দিন আমার চাচাতো ভাই মোতাহার হোসেন নিজের বাড়ির ছাদে মটর পাম্পে পানি উঠানোর জন্য বিদ্যুৎ লাইন দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। এতে আমাদের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের ঈদের নামাজের পরে পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, শিশু-কিশোর, ভক্তসহ বিভিন্ন বয়সী মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করার কথা থাকলেও চাচাতো ভাইয়ের মৃত্যুতে সেটি হয়নি।

তিনি আরো জানান, ঈদ উদযাপন করতে শনিবার (২ জুলাই) রাত সাড়ে ১০টায় ঢাকা থেকে সাতক্ষীরায় এসে পৌঁছায় মোস্তাফিজ। আগামী ১০ জুলাই পর্যন্ত মোস্তাফিজ বাড়িতে থাকবেন। ১৩ জুলাই ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে তার। এমনকি মোস্তাফিজ সাসেক্সের হয়ে ১৫ জুলাই প্রথম ম্যাচও খেলবেন বলে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত, গতবছর চট্টগ্রামে আফ্রিকার সাথে সিরিজ চলায় পরিবারের সাথে ঈদুল ফিতর উদযাপন করতে পারেনি মোস্তাফিজ এবং ওই দিনই তার মেঝ ভাইয়ের স্ত্রীর মৃত ছেলে জন্ম নেয়।

এদিকে জাতীয় দলের হয়ে খেলা সাতক্ষীরার আরেক ক্রিকেটার রবিউল ইসলাম শিপলু সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহে জেলা প্রশাসনসহ বিভিন্ন স্তরের মানুষের সাথে পবিত্র ঈদের নামায় আদায় করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: