সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শোলাকিয়ায় হামলা: আটক ‘জঙ্গি’র নাম ‘মুকাদিল’

136122_119217নিউজ ডেস্ক : কিশোরগঞ্জে শোলাকিয়া ঈদগাহ মাঠের কাছে সন্ত্রাসী হামলায় আটক ‘জঙ্গি’র নাম আবু মুকাদিল বলে দাবি করেছে সে নিজেই। তার বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাট। এ বছর আলিম পরীক্ষা দেয়ার কথা ছিল তার। বয়স আনুমানিক ১৯। সে হামলার সময় আহত হয়ে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি আছে। তার বাবা রেডিও-টিভির মেকানিকের কাজ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের এক চিকিৎসক সন্দেহভাজন আটক ওই জঙ্গির নাম পরিচয়  জানিয়েছেন। চিকিৎসক বলেন, আহত ব্যক্তি নিজের নাম মুকাদিল ও বাড়ি দিনাজপুরে বলে জানিয়েছে।

এ ঘটনায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের এক এসআই পদমর্যাদার কর্মকর্তা জানান, ২৭ রমজান তারা কিশোরগঞ্জে এসেছিলেন। তারা সংখ্যায় ছিল পাঁচজন।

পুলিশ আরও বলছে, ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য কড়া নিরাপত্তায় ময়মনসিংহে পাঠানো হয়েছে। সুস্থ হওয়ার পর তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হলে অনেক তথ্য পাওয়ার সম্ভাবনা আছে।

সরেজমিনে হাসপাতাল ঘুরে প্রতিনিধি দেখা যায়, সেখানে চিকিৎসক মাত্র একজন। আর দুজন সহকারী ছোটাছুটি করে আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ময়মনসিংহে পাঠিয়ে দিচ্ছেন। কথা বলার ফুরসত তাদের নেই। আহত বেশির ভাগই হাত-পায়ে গুলিবিদ্ধ পুলিশ সদস্য। জানা গেল, হাসপাতালে এখন পর্যন্ত ১৩ জন চিকিৎসা নিয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে ১০ জন পুলিশ সদস্য, একজন সিএনজিচালক।

গুলশান হামলার রেশ না কাটতেই ঈদের সকালে কিশোরগঞ্জের শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাতের মাঠের কাছে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের ওপর বোমা হামলায় দুই কনস্টেবলসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনায় আরও অন্তত আটজন আহত হয়েছেন, যাদের মধ্যে ছয় পুলিশ সদস্যকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।  – ঢাকা টাইমস

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: