সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৫ সেকেন্ড আগে
বুধবার, ২৯ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অমাবস্যায় জন্মেছে তাই মেয়েকে খুন!

photo-1467824613নিউজ ডেস্ক : অমাবস্যার রাতে মেয়ে সন্তান জন্মেছে। তাই খুন করে পলিথিনে মুড়িয়ে মেয়েকে রাস্তায় ফেলে এলো মা-বাবা। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ভারতের কর্নাটক রাজ্যের মাইসোরে।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী মাইসোরের লেওট অঞ্চলের গত সোমবার এ ঘটনা ঘটে। ওইদিন ছিল অমাবস্যা। অমাবস্যার রাতে হারপ্রিত সিংয়ের স্ত্রী জাগনা সিং এক মেয়ে সন্তানের জন্ম দেন। ওই দম্পতির আগে আরো তিনটি মেয়ে সন্তান আছে।

এবারে স্থানীয় এক  জ্যোতিষী বিধান দেন- এই কন্যাসন্তান মোটেই শুভ নয়। ফলে তাকে মেরা ফেলাই শ্রেয়। এরপর মেয়ের বাবা হারপ্রিত সদ্যজাতকে একটি পলিথিন ব্যাগে ভরে রাস্তায় ফেলে আসে। ‘অমঙ্গলে’র হাত থেকে বাঁচতে, এর চেয়ে অন্য কোনো সহজ উপায় সম্ভবত ওই ‘বাবা-মা’য়ের কাছে ছিল না।

এরপর রাস্তার মানুষ শিশুটিকে কুড়িয়ে পায়। কিন্তু ততক্ষণে শিশুটি আর বেঁচে নেই। তবু শেষ চেষ্টা হিসেবে রাস্তার মানুষরাই শিশুটিকে নিয়ে দৌড়ে গিয়েছিলেন হাসপাতালে। কিন্তু  চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছে সদ্যোজাত।

পরে পুলিশের সূত্রে ঘটনার পরের দিন সকালে অভিযুক্ত বাবা-মায়ের সন্ধান মেলে। হতদরিদ্র ওই বাবা-মা স্বীকার করেন ‘অমঙ্গল’ থেকে পরিবারকে বাঁচাতে শিশুটিকে ফেলে দিয়েছেন তাঁরা। শেষ খবর পাওয়া পর্যন্ত থানা হেফাজতে আছেন পাষণ্ড ওই বাবা-মা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: