সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদা জিয়ার আহ্বানে অর্থমন্ত্রীর সাঁড়া!

Finance Ministerনিজস্ব প্রতিবেদক :: গুলশানে হামলার পর সংবাদ সম্মেলন করে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জাতীয় ঐক্যের আহ্বানকে স্বাগত জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। যদিও, খালেদার সংবাদ সম্মেলনের পরদিন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ ঐক্যের আহ্বান প্রত্যাখ্যান করেছিলেন।

বৃহস্পতিবার সিলেটের শাহী ঈদগাহে ঈদ উল ফিতরের নামাজ আদায় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এই মুহূর্তে ঐক্য প্রয়োজন। তবে জামায়াতে ইসলামী সাথে থাকলে তা সম্ভব না।’

সকাল সাড়ে ৮টায় শাহী ঈদগাহে নামাজ শুরু হওয়ার আগে বক্তৃতা দেন অর্থমন্ত্রী। তিনি গুলশানের ঘটনা প্রসঙ্গ তুলে ধরে তরুণ প্রজন্ম যাতে বিপথগামী না হয় সে ব্যাপারে অভিভাবকদের সুদৃষ্টি রাখার আহ্বান জানান।

দেশ ও জাতির সমৃদ্ধি এবং আগামী এক বছর সকলে সৌহার্দ্য ও আনন্দঘন পরিবেশে কাটানোর মতো পরিবেশ সৃষ্টিতে সকলের কাছে দোয়া কামনা করেন অর্থমন্ত্রী।

উল্লেখ্য, গত শুক্রবার রাজধানির গুলমানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলায় ২০ বিদেশীসহ ২৮ জন নিহত হন। বিশ্বব্যাপি আলোচিত-সমালোচিত এই ঘটনার পর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশের স্বার্থে জাতীয় ঐক্য ও সংলাপের আহ্বান জানান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: