সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদের বড়পর্দায় চলবে যেসব ছবি

বিনোদন ডেস্ক ::
ঈদ মানেই সরগরম সিনেমাপাড়া। ঈদের চলচ্চিত্র মানেই বিশেষ কিছু। তবে, এবাররের ঈদ যেন একটু অন্যরকমই। মুক্তি পেতে যাচ্ছে বিগ বাজেটের চারটি চলচ্চিত্র। হাড়ে-হাড্ডি লড়াই হবে বলাই যায়। হল দখলেই লড়াই জমজমাট ছিলো এতদিনের কাকরাইলপাড়া। এবার দর্শকরাই জবাব দেবে কোন ছবির প্রতি তাদের কেমন আগ্রহ। সবকিছু ছাপিয়ে দর্শকমনে বিনোদনের খোরাক দিতে, জীবনের গল্প বলতে বড় পর্দার এ বড় আয়োজনে দর্শকের ঈদ দুর্দান্ত কাটবে বলাই যায়।

sakibশাকিব-অপুর সম্রাট 
মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত হিট জুটি শাকিব-অপুর ছবি আবারও প্রেক্ষাগৃহে। তবে এবার অন্যরকম শাকিব-অপুকে দেখা গেছে চলচ্চিত্রটির গান-ট্রেলারে। যা তাদের ভক্তরা ভাবতেই পারেনি। দেশি সিনেমায়ও যে চাইলে উন্নতমানের কিছু হতে পারে তারই আভাস দিচ্ছে ছবিটি। চলচ্চিত্রটিতে শাকিব-অপু ছাড়াও অভিনয় করেছেন কলকাতার ইন্দ্রনীল। এবার চলচ্চিত্রটি ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

‘সম্রাট’-এর জন্য গান লিখেছেন জনি হক, অভি, রবিউল ইসলাম ও ঋদ্ধি। গানে কণ্ঠ দিয়েছেন সাদাব হাসমি, শক্রুজিৎ, আরফিন রুমি, ইমরান ও কোনাল। গানগুলোর সংগীতায়োজন করেছেন ভারতের স্যাভি, ডাব্বু ও বাংলাদেশের আরফিন রুমি ও ইমরান।

Shakib-smm20160702075633‘মেন্টাল’ নাম বদলে এখন ‘রানা পাগলা’
শাকিব খানের সঙ্গে তিশার ক্যামিস্ট্রি দেখতে যারা উদগ্রীব হয়ে আছেন তাদের জন্য এবার ‘রানা পাগলা’ ইংরেজীতে দি মেন্টাল। চলচ্চিত্রটি প্রায় ১৫০ সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। শাকিব-তিশা ছাড়াও চলচ্চিত্রটিতে দেখা যাবে, আঁচল, মৌসুমী হামিদ, পড়শীর মতো তারকাদের। শামিম আহমেদ রনি পরিচালিত চলচ্চিত্রটি দর্শক আগ্রহের কেন্দ্রে অবস্থান করছে। ছবিটির জন্য গান লিখেছেন প্রসেন, রবিউল ইসলাম ও সমেশ্বর ওলি। গানে কণ্ঠ দিয়েছেন সান, মোহাম্মদ ইরফান, সত্যজিৎ পড়শী, অন্তরা মিত্র ও জো জো। সংগীত করেছেন ভারতের ডাব্বু ও আকাশ ।

Fu0U3vC1lTuwশাকিব-শ্রাবন্তীর ‘শিকারী’
দুই দেশি চলচ্চিত্রের পর এবার যৌথপ্রযোজনা। পদ্ধতিটি বিতর্কিত হলেও নির্মাণের পর আগ্রহ জাগিয়েছে শাকিব-শ্রাবন্তীর নতুন ক্যামিস্ট্রি। দুই বাংলার তারকাদের সম্মিলনে নির্মিত চলচ্চিত্রটি এবার মুক্তি পেতে যাচ্ছে শতাধিক প্রেক্ষাগৃহে। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন ভারতের জয়দেব মুখার্জি ও বাংলাদেশের জাকির হোসেন। বাংলাদেশ থেকে যাওয়া শাকিব খানের অপ্রতিরোধ্য কিলিং মিশনের গল্প থাকছে ছবিটিতে।ছবিটির জন্য গান লিখেছেন প্রসেন। রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা একটি গানও রয়েছে ছবিতে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং, শান, মাধু বান্তি ও মাধুরা। সব কটি গানের সুর ও সংগীত করেছেন ইন্দ্রজিৎ দাশগুপ্ত।

faria-jeet-4জিৎ-নুসরাত ফারিয়ার ‘বাদশা’
কলকাতার হার্টথ্রব নায়ক জিৎ এবার বাংলাদেশে। নবাগতা নুসরাত ফারিয়ার হাত ধরে এবারের ঈদে তিনি লড়বেন শাকিব খানের তিন ছবির বিরুদ্ধে। ভারতের জয়দেব ও বাংলাদেশের আবুদল আজিজ নির্মিত চলচ্চিত্রটি ষাটটির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।ছবিতে গান লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায় ও শুদ্ধ দিপাঞ্জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: