সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়াও আসবে না বাংলাদেশ সফরে!

Australiaখেলাধুলা ডেস্ক: ২০১৫ সালের সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া দলের। কিন্তু নিরাপত্তার অজুহাত দেখিয়ে তারা অক্টোবরে বাংলাদেশ সফর স্থগিত করে।

পরবর্তীতে সেই সফর ২০১৭ সালের জুলাই মাসে করার কথা জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া। কিন্তু গেল শুক্রবার গুলশানে সন্ত্রাসী হামলা হওয়ার পর এই সফরের বিষয়টিও পুনর্বিবেচনা করছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

এ বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের একজন মুখপাত্র বলেন, ‘অস্ট্রেলিয়া দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে বাংলাদেশ সফরের বিষয়টি পুনর্বিবেচনা করা হচ্ছে। আমরা বাংলাদেশের মানুষের মানসিক অবস্থাটা বুঝতে পারছি।

আমরা চেষ্টা করব বাংলাদেশ সফরে যেতে। তবে আমরা অস্ট্রেলিয়ার সিকিউরিটি ইন্টেলিজেন্স অর্গানাইজেশন ও ডিপার্টমেন্ট অব ফরেন অ্যাফেয়ার্স এন্ড ট্রেডের উপদেশ মেনে চলব। পাশাপাশি আমরা আমাদের নিজস্ব নিরাপত্তা উপদেষ্টার কাছ থেকেও বাংলাদেশের নিরাপত্তার বিষয়টি জানার চেষ্টা করব। তারা কী প্রতিবেদন দেয় সেটার উপর নির্ভর করবে বাংলাদেশ সফরের বিষয়টি।’

চলতি মাসের সেপ্টেম্বর মাসে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে ইংল্যান্ডের। কিন্তু গুলশানে সন্ত্রাসী হামলা হওয়ার পরে তারাও বিষয়টি বিবেচনা করে দেখছে। এমন কী ইংল্যান্ডের অধিনায়ক ইয়ান মরগান বাংলাদেশের নিরাপত্তার বিষয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

অস্ট্রেলিয়ার সফর তো বেশ দূরে। আগামী সেপ্টেম্বর মাসে ইংল্যান্ড দল বাংলাদেশ সফরে আসে কিনা সেটাই এখন দেখার বিষয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: