সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশব্যাপী নিরাপত্তায় ১ লাখ পুলিশ

018557648_30300-550x307নিউজ ডেস্ক : ঈদকে কেন্দ্র করে রাজধানীসহ দেশব্যাপী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। সরকারি বেসরকারি অফিস, আদালত পাড়া, কূটনৈতিক পাড়া, জাতীয় ঈদগাসহ ভিভিআইপি ও ভিআইপি এলাকাগুলোতে পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

রাজধানী ছাড়াও দেশের বিভাগীয় শহর, জেলা ও উপজেলা শহরে জানমালের নিরাপত্তায় বিশেষ সতর্ক থাকার জন্য পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে। এবার সারাদেশে ১ লাখেরও বেশি আইন-শৃঙ্খলা বাহিনী নিরাপত্তার দায়িত্ব পালন করবে বলে জানা গেছে।

ঈদকে কেন্দ্র করে যে কোন ধরনের নাশকতা ঠেকাতে সরকারি বেসরকারি অফিস, ব্যাংক পাড়া থেকে শুরু করে মাঠ পর্যায়ে পুলিশকে সশস্ত্র অবস্থায় দায়িত্ব পালনের নির্দেশনা দেওয়া হয়েছে। বাসা বাড়ি, পাড়া মহল্লা ছাড়াও সড়ক, মহাসড়কগুলোতে দায়িত্ব ভাগ করে নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক ইউনিট নিয়োজিত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে ঈদ উপলক্ষে ফাঁকা বাসা বাড়ির নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে বিশেষ দিক নির্দেশনা দেওয়া হয়েছে বাড়ির মালিক ও ভাড়াটিয়াদের। অলিগলিতে টহল পুলিশ ছাড়াও কমিউনিটি পুলিশিং ফোরামের মাধ্যমেও পাড়া মহল্লায় নজরদারী বৃদ্ধি করা হয়েছে। বাসা বাড়ির নিরাপত্তাকর্মীদের সাথে সমন্বয় করে আইন-শৃঙ্খলা বাহিনীর একাধিক টিমকে মহল্লা ভিত্তিক দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে। ঈদ পরবর্তী সময়েও এ নিরাপত্তা জোরদার রাখার ব্যবস্থা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।-আমাদের সময়.কম

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: