সর্বশেষ আপডেট : ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সাড়ে ৭টা থেকে ৯টার মধ্যে সব ঈদের জামাত

Eid Jamatনিজস্ব প্রতিবেদক :: একদিন পরেই ঈদ। ঈদ উল ফিতরের নামাজের প্রস্তুতিও এগিয়ে চলছে। ঈদগাহ ও মসজিদে নামাজের সময়ও ইতিমধ্যে নির্ধারণ করা হয়েছে। সিলেট নগরীর বেশিরভাগ ঈদের জামাত সকাল ৮টা ও সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। তবে কোথাও সাড়ে ৭টা এবং ৯টায় অনুষ্ঠিত হবে।

এবার সিলেটে পবিত্র ঈদ-উল-ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে নগরীর ঐতিহাসিক শাহী ঈদগাহ ময়দানে। সকাল সাড়ে ৮টায় এখানে জামাত অনুষ্ঠিত হবে।

ঈদগাহের মুতাওয়াল্লি জহির বখত এতথ্য নিশ্চিত করে জানিয়েছেন, নামাজের আগে বয়ান রাখবেন বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোস্তাক আহমদ খান। ইমামতি করবেন হাফিজ কামাল উদ্দিন।

ঠিক একই সময়ে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার শরীফ মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

নগরীর কুদরত উল্লাহ জামে মসজিদে প্রতি বছরের এবারও তিনটি ঈদ জামাত অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৭টায় প্রথম ঈদ জামাত, সাড়ে ৮টায় দ্বিতীয় জামাত ও ৯টায় সর্বশেষ ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

এছাড়া আলিয়া মাদরাসা মাঠ, ডাক বাংলো রোডের নবাবী জামে মসজিদ, টিলাগড় শাহ মদনী ঈদগাহ ও কালেক্টরেট মাঠে সকাল সাড়ে ৮টায়, পশ্চিম পরীমহল্লা জামেয়া গৌসুল উলুম মাদরাসায় পৌনে ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে।

দারুস সালাম মাদরাসা ও জামেয়া মাদানীয়া কাজির বাজার মাদরাসায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায়। অন্যদিকে দক্ষিণ সুরমার বরইকান্দি ঈদগাহ ময়দানে সকাল ৯টায় অনুষ্ঠিত হবে ঈদের জামাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: