সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২০ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিকে কাঁদতে দেখে কষ্ট হয় রোনালদোর

photo-1467702086খেলাধুলা ডেস্ক : চিলির বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে হারের পর লিওনেল মেসির কান্নায় ভেঙে পড়ার দৃশ্যটা বেশ কষ্টই দিয়েছে তাঁর অগণিত ভক্তকে। শুধু ভক্ত-সমর্থকই নয়, মেসির কষ্টটা ছুঁয়ে গেছে তাঁর সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকেও। আরো অনেকের মতো রোনালদোও মেসির প্রতি আহ্বান জানিয়েছেন আন্তর্জাতিক ফুটবলে ফিরে আসার জন্য।

মেসি আর রোনালদোর শ্রেষ্ঠত্বের প্রশ্নে প্রায়ই দুই ভাগে বিভক্ত হয়ে যায় ফুটবলবিশ্ব। ২০০৮ সাল থেকে টানা আট বছর ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কারটা নিজেদের মধ্যেই ভাগাভাগি করে নিয়েছেন এ সময়ের সেরা দুই ফুটবলার। মাঠের লড়াইয়ে তাঁরা সব সময়ই চেষ্টা করেন একে অপরকে ছাড়িয়ে যাওয়ার জন্য। তবে টানা তিনটি বড় প্রতিযোগিতার ফাইনালে হারের পর মেসি যেভাবে কান্নায় ভেঙে পড়েছিলেন, তা দেখে কষ্ট পেয়েছেন রোনালদোও। স্পেনের ক্রীড়াবিষয়ক দৈনিক মুনডো দেপোর্তিভোকে দেওয়া এক সাক্ষাৎকারে পর্তুগিজ এই তারকা বলেছেন, ‘মেসি খুবই কঠিন একটা সিদ্ধান্ত নিয়েছেন। আর সবার এটা বোঝা উচিত। তিনি হার ও হতাশা মেনে নিতে অভ্যস্ত নন। এমনকি দ্বিতীয় হতেও পছন্দ করেন না। কিন্তু একটা পেনাল্টি মিস করলেই আপনি খারাপ খেলোয়াড় হয়ে যান না। মেসিকে কাঁদতে দেখে আমি কষ্ট পেয়েছি। আশা করছি, তিনি তাঁর দেশের জন্য ফিরে আসবেন।’

ক্লাব ফুটবলে মেসি-রোনালদো; দুজনেই ক্রমাগত নিজেদের নিয়ে যান নতুন উচ্চতায়। ভেঙে দেন একের পর এক রেকর্ড। কিন্তু জাতীয় দলের হয়ে তাঁরা কখনো পাননি বড় কোনো প্রতিযোগিতার শিরোপা জয়ের স্বাদ। ২০১৪ সালের বিশ্বকাপ ও টানা দুটি কোপা আমেরিকার ফাইনালে উঠেও হতাশ হতে হয়েছে মেসিকে। রোনালদোর সামনে অবশ্য এখনো আছে এই আক্ষেপ ঘোচানোর সুযোগ। নিজে খুব বেশি ভালো নৈপুণ্য দেখাতে না পারলেও ইউরো কাপের সেমিফাইনালে উঠে গেছে তাঁর দল পর্তুগাল। ফাইনালে যাওয়ার লড়াইয়ে রোনালদোকে খেলতে হবে ওয়েলসের বিপক্ষে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: