সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোয়েন্দা হেফাজতে আরেক সন্দেহভাজন তাহমিদ

indexনিউজ ডেস্ক : গুলশান হামলায় আটক সন্দেহভাজন যে তিনজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে, তাদের মধ্যে একজন তাহমিদ হাসিব খান। তিনি ইউনিভার্সিটি অব টরন্টোর ফুলটাইম স্টুডেন্ট। ঢাকায় পড়েছেন একটি নামকরা ইংলিশ মিডিয়াম স্কুলে। ঘটনার দিন শুক্রবার দুপুরে তিনি টরেন্টো থেকে দেশে ফেরেন।

জানা গেছে, তিনি আফতাব বহুমুখী ফার্মের ব্যবস্থাপনা পরিচালক ফজলে রহিম খান শাহরিয়ারের ছেলে। শুক্রবার সন্ধ্যার পর তার বান্ধবী ও বান্ধবীর বান্ধবীকে নিয়ে তিনি হলি আর্টিজানে খেতে যান। শনিবার কমান্ডো অভিযানের পর তাকে উদ্ধার করা হয়। তবে সন্দেহভাজন হিসেবে এখনও তাকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সন্দেহভাজন অন্য দু’জনের একজন হলেন নর্থ সাউথ ইউনিভার্সিটির সাবেক শিক্ষক প্রকৌশলী হাসনাত করিম। অন্যজনের নাম জানা যায়নি। তাকে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা জিজ্ঞাসাবাদ করছেন। গোয়েন্দা সূত্রে এসব তথ্য জানা গেছে।

গোয়েন্দা সূত্র জানায়, গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলার পর অনেকেই ভেতরে ও বাইরে আশে-পাশে লুকিয়ে ছিলেন। সকালে সেনাবাহিনীর নেতৃত্বে ‘অপারেশন থান্ডার বোল্ট’ নামে অভিযান শেষে ঘটনাস্থলেই ৪ জনকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। ভেতর থেকে নারী, শিশু ও তিন বিদেশিসহ ১৩ জন এবং আশপাশের এলাকা থেকে আরও ১৪ জনকে উদ্ধার করে যৌথ বাহিনী। পরে তাদের গোয়েন্দা হেফাজতে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে অন্যদের ছেড়ে দেওয়া হলেও তিনজনকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রাখা হয়। তবে এখনও তাদের আটক ও গ্রেপ্তার দেখানো হয়নি বলে জানান এক গোয়েন্দা কর্মকর্তা।-বিডি নিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: