সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকার সন্ত্রাসবাদী হামলার চরম নিন্দা করলেন মোদী

591e2141-270b-4597-b983-ddb314f707ed-550x371নিউজ ডেস্ক : বাংলাদেশে ‘জঘন্য’ সন্ত্রাসবাদী হামলার নিন্দা করে গভীর উদ্বেগ, শোক ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানালেন নরেন্দ্র মোদী। বাংলাদেশের পাশে থাকার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফোনেও কথা বলেছেন তিনি।

এক ট্যুইট-বার্তায় তিনি বলেছেন, ঢাকার হামলার ঘটনায় যে বেদনা পেয়েছি, তা ভাষায় প্রকাশ করতে পারছি না। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। এই ঘৃণ্য হামলার কঠোর ভাষায় নিন্দা করছি। বাংলাদেশের ভাই-বোনদের এই শোকের সময় আমরা দৃঢ়ভাবে তাঁদের পাশে রয়েছি।

আরেকটি ট্যুইটে তিনি বলেছেন, নিহতদের শোকতপ্ত পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। যাঁরা জখম হয়েছেন, তাঁদের দ্রুত আরোগ্য প্রার্থনা করছি।

এদিন বিকালে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ট্যুইট করে জানান, ঢাকার কাফেয় সন্ত্রাসবাদীরা যাদের পণবন্দি করে খুন করেছে, তাদের মধ্যে আছে ভারতের একটি মেয়েও। নাম তারিষি জৈন। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন তিনি। কথা বলেছেন তাঁর বাবার সঙ্গে।

গতকাল রাত থেকে শুরু হওয়া পণবন্দি অধ্যায়ের দিকে এদিন দিনভর নজর রেখেছে নয়াদিল্লি। বাংলাদেশের নিরাপত্তা বাহিনী পরিস্থিতি মোকাবিলায় কী ধরনের অভিযান চালাচ্ছে, সে ব্যাপারে নানা সূত্রে পাওয়া খবর খতিয়ে দেখেন নয়াদিল্লির সরকারি কর্তারা। ঢাকায় ভারতীয় হাই কমিশনের লোকজন নিরাপদে আছেন বলেই খবর।- আমাদের সময়.কম, সূত্র- এবিপি আনন্দ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: