সর্বশেষ আপডেট : ২ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করছেন গোয়েন্দারা

gulsan-2

ডেইলি সিলেট ডেস্ক : গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার পর ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে গোয়েন্দারা। শুক্রবার ঘটনার দিন জঙ্গিরা ছাড়াও কারা ওই রেস্টুরেন্টে ও এর আশপাশে এসেছিলেন তাদের গতিবিধি দেখছেন গোয়েন্দারা।

গুলশান জোনের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ রাইজিংবিডিকে বলেন, তদন্তের স্বার্থেই এগুলো সংগ্রহ করা হয়েছে। ফুটেজেই অনেক তথ্য বেড়িয়ে আসবে।

মহানগর গোয়েন্দা পুলিশের একটি সূত্র জানায়, সিসি ক্যামেরার ফুটেজ এনে তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের দেখানো হয়েছে। সন্ত্রাসীদের প্যান্ট-শার্ট পড়ে পায়ে হেঁটে রেস্টেুরেন্টে ঢুকতে দেখা গেছে। এর আগে তারা রেস্টেুরেন্টের অদূরে একটি গাড়ি থেকে নামে। ফুটেজ দেখে ওই গাড়ি দুটির নম্বর জানার চেষ্টা করা হচ্ছে। সন্ত্রাসীদের সঙ্গে অনেককে রেস্টুরেন্টে ঢুকতে দেখা যায়। তাদের নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। ফুটেজগুলো বিভিন্ন গোয়েন্দা সংস্থার কাছে দেওয়া হয়েছে। ফুটেজের পুরোপুরি তদন্ত করবে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

এদিকে দুপুরে গুলশানের ৭৯ নম্বর রোডে গিয়ে দেখা যায়, রেস্টুরেন্টে ঢুকতেই গলির মাথায় দুটি ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরা লাগানো আছে। এর আশপাশের বিভিন্ন রাস্তায় ও মোড়ে একাধিক ক্যামেরা চোখে পড়ে। এলাকার নিরাপত্তার জন্য এসব ক্যামেরা লাগানো হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

শুক্রবার রাতে হলি আর্টিজান রেস্টুরেন্টে প্রায় ৩৫ জনকে জিম্মি করে সন্ত্রাসীরা। রাতেই ২০ জনকে জবাই করে হত্যা করা হয়। জঙ্গিদের গুলিতে পুলিশের এসি-ওসি মারা যান। আর উদ্ধার অভিযানের সময় ৬ জঙ্গি মারা যায় বলে পুলিশ দাবি করছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: