সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার জীবনের ভয়াবহ রাত : শাকিব

Shakib

বিনোদন ডেস্ক : গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলার দিন চার ঘণ্টা আটকে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক শাকিব খান। রেস্তোরাঁয় আটক জিম্মিদের উদ্ধার করতে গত শুক্রবার আশপাশের চার কিলোমিটার এলাকা পর্যন্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। ফলে তৈরী হয় তীব্র যানজট। যার কারণে অন্য সাধারণ মানুষের মতো শাকিবও রাস্তায় আটকে ছিলেন।

এ প্রসঙ্গে শাকিব জানান, নগরীর উত্তরায় তার নতুন বাড়ির কাজ চলছে। শুক্রবার রাত ১০টার দিকে গুলশানের বাসার দিকে ফিরছিলেন তিনি। প্রথমে উত্তরা থেকে গুলশান ২ নম্বর দিয়ে বাসায় ঢোকার চেষ্টা করেন। কিছুটা পথ যাওয়ার দেখা যায় অসংখ্য গাড়ি দাঁড়িয়ে আছে। এমন বেহাল অবস্থা দেখে অনেক কষ্টে নতুন বাজার থেকে বেরিয়ে বনানী দিয়ে বাসায় ফেরার চেষ্টা করেন।

কিন্তু সে পথেও তাকে ঘণ্টাখানেক সময় আটকে থাকতে হয়। তারপর বনানী থেকে বেরিয়ে ১ নম্বর দিয়ে যাওয়ার চেষ্টা করেন কিন্তু সব পথের একই অবস্থা। ততক্ষণে ঘড়ির কাটা রাত ৩টায়। তারপর বাধ্য হয়েই শাকিব তার ছোট বোনের বাসায় চলে যান।

এ রাতের অভিজ্ঞতা জানিয়ে শাকিব বলেন, ‘ওইদিন আমি একা নই, রাজধানীর অনেক মানুষই ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় কাটিয়েছে। তবে বড় বিষয় ছিল উদ্বেগ আর উৎকণ্ঠা। এটা আমার জীবনের এক ভয়াবহ রাত ছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: