সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার বলিউডে পাকিস্তানি সানাম!

Sanamবিনোদন ডেস্ক: মীরা থেকে বীনা মালিক, হুমাইয়মা খান। পাকিস্তানী অভিনেত্রীকে বেশ কয়েকবার বলিউড সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। প্রতিবেশী দেশের সঙ্গেরাজনৈতিক সম্পর্ক যতই খারাপ হোক না কেন, বলিউড কিন্তু পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের বরাবরই কাছে টেনে নিয়েছে। এবার আরও এক পাকিস্তান সুন্দরী অভিনেত্রীতথা মডেলকে দেখা যেতে পারে বলিউড সিনেমায়।

ওয়াঘার ওপারে অভিনেত্রী-মডেল-অ্যাঙ্কর হিসেবে তুমুল জনপ্রিয় সানাম। তিন বছর আগে দিল ই মুজতার নামে এক পাক সিরিয়ালে প্রথমবার অভিনয়ের সুযোগ পেয়েই গোটা দেশে জনপ্রিয়তা পান। এরপর নানা টিভি শো-তে পারফম করে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছন। শোনা যাচ্ছে চলতি বছরের অক্টোবরের ভারতে এসে এক বলিউড সিনেমায় সাইন করবেন। তবে কোনও প্রযোজক-বা পরিচালকের সঙ্গে কাজ করবেন তা এখনও জানা যায়নি।

পাক গায়িকা তথা অভিনেত্রী সালমা আগা সবার আগে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করেন। এরপর পাক অভিনেত্রী সমি আলি বলিউড ছবিতে অভিনয় করে খবরে আসেন। ২০০৫ সালে নজর সিনেমা মীরাকে বলিউডে চর্চায় নিয়ে আসে। এরপর বীনা মালিক দু তিন বছর ধরে নানা বি গ্রেড বলিউড সিনেমায় অভিনয় করে দারুণভাবে খবরে থাকেন। ‘মার্ডার থ্রি’-তে অভিনয় করে কুয়েতে জন্মানো পাক নায়িকা সারা লোরেনও বলিউডে পা রাখেন।

২০১৪ সালে ইমরান হাসমির ‘রাজা নটবারলাল’ সিনেমায় কাজ করে নজর কাড়েন পাক অভিনত্রী হুমাইমা মালিক। যশরাজ ফিল্মসের ব্যানারে কাজ করেন আরও এক পাক অভিনেত্রী সাসা আগা। শাহরুখ খানের রইস-এ কাজ করছেন পাক অভিনেত্রী মাহিরা খান।

-জি-বাংলা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: