সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম ম্যাচেই জয় পেল সাকিবের জ্যামাইকা

shakib-320160703045947স্পোর্টস ডেস্ক ::
ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) নিজের প্রথম ম্যাচেই জয় পেয়েছে সাকিবের জ্যামাইকা তালাওয়াহস। সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসকে ৫ রানে হারিয়ে সিপিএলে শুভ সূচনা করেছে গেইল-সাকিবরা।

শনিবার সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টস হেরে ব্যাট করতে নেমে অধিনায়ক গেইলের ৫১ আর আন্দ্রে রাসেলের অপরাজিত ৩৪ রানের উপর ভর করে ৭ উইকেটে ১৫৩ রান করে জ্যামাইকা। এছাড়া কুমার সাঙ্গাকারা ২৬ আর পাঁচ নম্বরে নেমে ১৫ বলে ৭ রান করেন সাকিব।

১৫৪ রানের জবাবে ব্যাট করতে নেমে লেন্ডল সিমন্সের ২৯ রানে ভালো সূচনা পায় সেন্ট কিটস। সিমন্সের বিদায়ের পর অধিনায়ক ফাফ ডু প্লেসি ও জোনাথন কার্টার তৃতীয় উইকেটে ৪৩ রানের জুটি দলকে জেতার মতো অবস্থানে নিয়ে যায়।

তবে বিপজ্জনক হয়ে উঠা এই জুটি ভাঙেন নিজের প্রথম দুই ওভারে ১৬ রান দেওয়া সাকিব। তার বলে স্টাম্পড হয়ে ফিরেন ১৮ বলে ২৭ রান করা কার্টার। পরে থিসারা পেরেরার ক্যাচও তালুবন্দি করেন সাকিব।

কার্টারের বিদায়ের পরের ওভারে ফিরে যান ডু প্লেসি। এরপর পেরেরা, ব্র্যাড হজ ও কার্লোস ব্রেথওয়েইট তাকে দ্রুত অনুসরণ করলে চাপে পড়ে যায় সেন্ট কিটস। জয়ের জন্য শেষ ওভারে ৩০ রানের ভীষণ কঠিন লক্ষ্য পায় দলটি। টিমোরি অ্যালেনের করা সেই ওভারে টানা তিনটি ছক্কা হাঁকালেও দলের হার এড়াতে পারেননি ডেভন টমাস। শেষ ওভারে ২৪ রান নিলে ৭ উইকেটে ১৪৮ রানেই শেষ হয় সেন্ট কিটসের ইনিংস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: