সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেস্টুরেন্টের ভেতর ও অভিযানের ছবি প্রকাশ আইএসের!

2016_07_02_18_10_26_CPc3BKYZvX2cTBOuSpGlCrcnwIuzjw_originalনিউজ ডেস্ক : গুলশানে হলি আর্টিসান বেকারি রেস্টুরেন্টের ভেতরের কিছু বীভৎস ছবি ও সেনাবাহিনির নেতৃত্বে পরিচালিত যৌথ অভিযানের দৃশ্য প্রকাশ করেছে আইএস।

 

 

তাদের মুখপাত্র হিসেবে পরিচিত আমাক এজেন্সি টুইটারে (#Amaq Agency) কিছু ছবি প্রকাশ করেছে। তবে ছবিগুলো যে তাদেরই এটা নিশ্চিত করার মতো কোনো সূত্র পাওয়া যায়নি।

তবে প্রশ্ন থেকে যাচ্ছে ছবিগুলোতে যদি ওই রেস্টুরেন্টের ভেতরের হয়েই থাকে তাহলে এসব তুলতো কে আর বাইরে প্রকাশই বা কররো কে বা কারা?2016_07_02_18_10_31_VlCVe0IZOL9gUI5OA77N3eTy7zxDEx_original

এছাড়া শুক্রবার রাত হামলার ঘণ্টা কয়েক পরই দায় স্বীকার করে আইএস। আমাক এর বরাত দিয়ে এমন তথ্যই জানায় বিতর্কিত মার্কিন ওয়েবসাইট সাইট ইন্টেলিজেন্স।

 

 

 

 

 

 

এমনকি ২০ জনকে হত্যার কথাও উল্লেখ করা হয়। শনিবার সকালে যৌথ বাহিনির        অভিযানে ঠিক ২০ জনের মৃতদেহই উদ্ধার করা হয়। ফলে পুরো বিষয়টি নিয়ে ধোঁয়াশা কাটছে না।

2016_07_02_18_10_41_HWkH49w7W023ZY6iq93incMZBDMZzg_originalদেশে অব্যাহত গুপ্তহত্যায় বারবারই দায় স্বীকার করে আসছে আইএস। তবে সব সময়ই তাদের পক্ষ থেকে এই বার্তা দিয়েছে সাইট ইন্টেলিজেন্স।

সরকার দেশে আইএস এর অস্তিত্ব অস্বীকার করছে। তবে উগ্রবাদী, জঙ্গি যারা আছে তারা দেশেরই। এখানে বিদেশি জঙ্গিগোষ্ঠীর কোনো সম্পর্ক নেই। এবং তদন্তে এই জঙ্গি সংগঠনের সম্পৃক্ততার প্রমাণ মেলেনি বলে জানানো হচ্ছে।

কিন্তু গুপ্তহত্যা থেমে নেই। সর্বশেষ গতকাল শুক্রবার ঝিনাইদহে মন্দিরের এক সেবায়েতকে গলাকেটে হত্যা করা হয়েছে।-বাংলামেইল2016_07_02_18_10_43_OZ8IcNxiqyuvfiAU7x4WnpYZHwCdPH_original

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: