সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের তরুণীদের ভিড় এখন কসমেটিকসের দোকানগুলোতে

untitled-48_73231ডেইলি সিলেট ডেস্ক ::
ঈদের বাকি আর দু’তিনদিন। কেনাকাটার বড় অংশই প্রায় শেষ। জামা-জুতোর পাঠ চুকিয়ে তরুণীদের ভিড় এখন কসমেটিকসের দোকানে। সিলেট নগরীরর গহনা ও কসমেটিকসের দোকানগুলোতে তরুণীদের উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে।
বাজারে রয়েছে ইমিটেশনের গহনা ছাড়াও  বিভিন্ন ধরনের কসমেটিকস ও ভ্যানিটি ব্যাগসহ হরেক জিনিসের জন্য মেয়েরা ছুটছেন  নগরীর বিভিন্ন মার্কেটেগুলোতে। নগরীর বিপণিবিতান ও শপিং মলগুলোতে কসমেটিকসের যেমন চাহিদা রয়েছে, তেমনি আছে ফুটপাথেও। নিম্নবিত্ত লোকজন ফুটপাত থেকে কিনছেন কসমেটিকস। নগরীর অভিজাত মার্কেটগুলোর মধ্যে সিলেট সিটি সেন্টার, আল হামরা, সিলেট মিলেনিয়াম, ব্লু-ওয়াটার শপিং সিটি, কানিজ প্লাজা, মানরু শপিং সিটি, গ্যালারিয়া, সিটি সেন্টার এবং পুরনো ঐতিহ্যবাহী মার্কেটের মধ্যে শুকরিয়া, লতিফ সেন্টার, মধুবন, প্লাজা প্রভৃতি মার্কেটে ঈদের বাজার জমে উঠেছে। এছাড়া জিন্দাবাজার রাস্তা সংলগ্ন শ্যামলী মার্কেটে মেয়েদের উপচেপড়া ভিড় লক্ষ করা যাচ্ছে । নগরীর বড় মার্কেটগুলোর পাশাপাশি তরুণীরা কেনাকাটা করছেন আধুনিক বিপণিবিতানগুলোতে। এসব বিপণিবিতানে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের কসমেটিকস পাওয়া যাচ্ছে।
নগরীর জিন্দাবাজারের বিভিন্ন  মার্কেটের কসমেটিকস ও গহনার দোকান ঘুরে দেখা গেল, এবারের ঈদে ভারতীয় জয়পুরি ও রাজস্থানি গহনার সেট, মনিহারি দুল, রতনচুর, গলার মাদানি, জয়পুরি আংটি, হাতের বাজু, পায়েল, শাড়ির ব্রুজ, হাতের ব্রেসলেট ও দেশি-বিদেশি পার্স  পাওয়া যাচ্ছে দোকানগুলোতে । ৫০ টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা দামের বিদেশি  ইমিটেশনের গহনার পাওয়া যাচ্ছে বিভিন্ন শপিংমলে। এগুলোর মধ্যে মেটাল ও অন্যান্য উপকরণ দিয়ে তৈরি গলার সেট ৯০০ থেকে এক হাজার ৮০০ টাকা, সুতার চুড়ি ৫০ থেকে ৮০ টাকা, পিতলের চুড়ি ১৭০ থেকে ২২০ টাকা এবং পিতলের হাতের বালা ৮০০ থেকে ৯০০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।
উপশহরের ইফতি ফারহানা বলেন, আমি ঈদের পোশাকের সঙ্গে সমন্বয় করে গহনা কিনে থাকি। সোনার গহনার চেয়ে এগুলোর দাম অনেক সস্তা খাকায় কিনতে সহজ হয়। গ্যালেরিয়ায় কেনাকাটা করতে আসা তানজীয়া জাহান বলেন, সোনার গহনার চেয়ে ভারতীয়  ইমিটেশনের গহনার পরতে বেশি ভালো লাগে তাই এবারের ঈদে ইমিটেশনের গহনার কিনেছি। ব্লু-ওয়াটারের  কসমেটিকসের বিক্রয়কর্মী অভিজিৎ পাল বলেন, এবার ঈদে মেয়েদের জন্যে জন্য বেশ কিছু নতুন ডিজাইনের ভারতীয় গয়না এসেছে। পোশাকের সঙ্গে মিলিয়ে তারা ভ্যানিটি ব্যাগও কিনছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: