সর্বশেষ আপডেট : ২৩ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতারণা মামলায় আদালতে সুজান খান

full_872173339_1467441038বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন আগে হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানকে প্রতারণার দায়ে অভিযুক্ত করেছে গোয়া পুলিশ।

সুজানের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তিনি ১.৮৭ কোটি টাকা প্রতারণার সঙ্গে যুক্ত।

এই অভিযোগে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়েছে। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে দায়ের হওয়া মামলা খারিজের দাবিতে গতকাল আদালতের দ্বারস্থ হলেন সুজান।

শুক্রবার তিনি বম্বে হাইকোর্টের গোয়া বেঞ্চে মামলা খারিজের আবেদন জানিয়েছেন। এই আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত কোনও রায় না দেওয়া পর্যন্ত তদন্তকারীরা যাতে তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিতে না পারেন এবং তদন্ত স্থগিত থাকে, সেই নির্দেশ দেওয়ারও আবেদন জানান সুজান।

নিউজ এজেন্সি থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গেছে, সুজান খান অনেকদিন ধরেই ইনটেরিয়র ডিজাইনিংয়ের ব্যবসা করছেন। সেই সূত্রেই একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে একটি প্রজেক্টে চুক্তিবদ্ধ হন। চুক্তি অনুযায়ী সেই প্রোজেক্টের কাজ যে সময় শেষ করার কথা ছিল, সেই সময় শেষ করতে না পারার জন্যই ওই কোম্পানির তার নামে প্রতারণার মামলা করে।

প্রসঙ্গত, গত ৯ জুন একটি রিয়েল এস্টেট সংস্থার অভিযোগের ভিত্তিতে সুজানের বিরুদ্ধে ১.৮৭ কোটি টাকা প্রতারণার মামলা দায়ের করে পানাজি পুলিশ। সুজান অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছেন।

তার দাবি, মিথ্যা অভিযোগ করা হচ্ছে। আদালত গোয়া সরকার এবং পানাজি পুলিশকে সুজানের দাবির পরিপ্রেক্ষিতে জবাব দেওয়ার নির্দেশ দিয়েছে। দু সপ্তাহের জন্য এই মামলার শুনানি স্থগিত রাখা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: