সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাইকেল ভ্রমণে বের হলেন সালমান-শাহরুখ

full_1553753814_1467436054বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান মাঝে মধ্যেই প্রিয় সাইকেলটা নিয়ে বেরিয়ে পড়েন রাতের বান্দ্রার পথে। সাইকেলে তার দেখা মেলা নতুন কিছু নয়। কিন্তু এবার তার সঙ্গে যোগ দিলেন আরেক সুপারস্টার। আর তিনি হলেন সবার পরিচিত মুখ শাহরুখ!

হ্যা, দুজনে মিলে সাইকেলে চেপে শাসন করলেন রাতের বান্দ্রা। অন্য কেউ হলে এতোটা হবাক হওয়ার কিছু ছিলো না। কিন্তু শাহরুখ আর সালমানের এই ঘোরাঘুরি অবাক করার মতো।

কারণ দুজনের মধ্যে যে একটা চাপা রেষারেষি আছে, এটা কোনো রাখ-ঢাকের বিষয় নয়। কিন্তু, শাহরুখের পক্ষ থেকে দেখা যাচ্ছে সৌহার্দ্যের মনোভাবই!

এই সাইকেল চেপে ঘুরতে যাওয়ার আগেই এক সাংবাদিক বৈঠকে সালমানের বিতর্কিত ধর্ষণ-মন্তব্য নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল শাহরুখের কাছে। জানতে চাওয়া হয়েছিল এই বিষয়ে তার মতামত!

এই প্রশ্নের উত্তর অত্যন্ত কৌশলে এড়িয়ে শাহরুখ বলেন, ‘আমি সারাজীবন অসংখ্য ভুলভাল মন্তব্য করে বিপদে পড়েছি। তাই এটা নিয়েও কিছু বলব না। বললেই তো আপনারা তিলকে তাল করে তুলবেন! তাছাড়া, সত্যি বলতে কী, আমি এটা নিয়ে মন্তব্য করার কে?’

তারপরেই তারা দুজনে বেরিয়ে পড়েন সাইকেল নিয়ে। ঘোরাঘুরি শেষে একটা টুইটও করেন শাহরুখ। সেখানেই দেখা যাচ্ছে এই মাইকেল লাল আর সাইকেল লালের প্রসঙ্গ।

ছবিটা পোস্ট করে লিখেছেন শাহরুখ, ‘ভাই ভাই সাইকেলে! কোনো দূষণের প্রশ্নই নেই! ভাই বলছে, আমরা এখন মাইকেল লাল আর সাইকেল লাল!’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: