সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হানিফ সংকেতের ‘ধন্যবাদের অন্যবাদ’

full_784771213_1467435881নিউজ ডেস্ক : হানিফ সংকেত প্রতি ঈদেই জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পাশাপাশি একটি নাটক নির্মাণ করেন। এবারো তিনি এটিএন বাংলার জন্য ‘ধন্যবাদের অন্যবাদ’ শীর্ষক একটি নাটক নির্মাণ করেছেন।

হানিফ সংকেতের ঈদের নাটকে সব সময় আলাদা স্বাদ পাওয়া যায়। পাশাপাশি থাকে একটি সামাজিক বক্তব্য। এ নাটকেও তার ব্যতিক্রম হয়নি। এর গল্পে দেখা যাবে, প্রত্যন্ত অঞ্চলের ছেলে জামাল। গ্রামের সহজ-সরল মেয়ে পারুল তাকে খুব ভালোবাসে। কিন্তু জামাল নায়ক হওয়ার ইচ্ছে নিয়ে ঢাকা শহরে আসে। আর নায়ক হতে গিয়েই ঘটে নানা ঘটনা। এ নিয়েই রচিত হয়েছে হানিফ সংকেতের এবারের ঈদের নাটক ‘ধন্যবাদের অন্যবাদ’। এতে জামাল চরিত্রে মীর সাব্বির এবং পারুল চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাঈদ বাবু, সোলায়মান খোকা, জিয়াউল হাসান কিসলু, সুভাশীষ ভৌমিক, শিরিন আলম, শামীমা নাজনীন, তারিখ স্বপন, জামিল, সিমা, নজরুল ইসলাম প্রমুখ। এ ছাড়া অতিথি চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়। সাভারস্থ ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে এ নাটকটি ধারণ করা হয়েছে।

নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। নাটকটি ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচারিত হবে।

এটিএন বাংলা কর্তৃপক্ষ জানায়, প্রতিবারই হানিফ সংকেতের নাটকে আমাদের দর্শক বেশি থাকে। ঈদের দিনের ব্যস্ততা সত্ত্বেও দর্শকরা এই নন্দিত নির্মাতার নাটক দেখতে বসেন। কারণ সবাইকে সব চ্যানেলে একাধিকবার দেখা গেলেও ঈদের দিন হানিফ সংকেতের নাটক দেখা যায় শুধু এটিএন বাংলায়। তাই আমাদের বিশ্বাস, বরাবরের মতো এবারের নাটকটিও সবাইকে বিমুগ্ধ করবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: