সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমার ভাই কই?

Kabirডেইলি সিলেট ডটকম :: ‘আমার ভাই সাইফুলের কোনো খবর পাইতাছিনা, রাইত ১২টার পর থাইক্যা তার মোবাইল বন্ধ। এর আগে মোবাইলে যোগাযোগ করে বলছিল, ভাই আমাগোরে রিভলভারের মুখে আটকাইয়া রাখছে, দোয়া কইরো। আপনারা কেউ বলতে পারেন সে কই?’ -কথাগুলো বলছিলেন গুলশান নদ্দা এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী কবির।

জিম্মি আটকস্থল গুলশান ২ নম্বরের ৭৯ নম্বর সড়কের অদূরে শনিবার সকালে মাটিতে পরে গড়িয়ে কান্নাকাটি করছিলেন তিনি। কবির জানান, তার ভাই সাইফুল স্প্যানিস ‘ও কিচেন রেস্টুরেন্ট’-এ কিচেন বয়ের কাজ করতো।

জাগো নিউজের এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে কবির জানান, তার ভাই (সাইফুল) দেড় বছর যাবত ‘ও কিচেন রেস্টুরেন্ট’ চাকরি করেন। গতকাল (শুক্রবার) রাত ৯টা থেকে সাড়ে ১১টার মধ্যে বেশ কয়েকবার মোবাইল ফোনে কথা হয় তার সঙ্গে। সাইফুল ভয়ার্ত কণ্ঠে জানায়, অস্ত্রে শস্ত্রে সজ্জিত ১০/১৫ জন যুবক পুরো রেস্টুরেন্টের দেশি-বিদেশি নাগরিকদের জিম্মি করে রেখেছে। রেস্টুরেন্টের ভেতরে গুলিও চালিয়েছে।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভেতরের দিকে যাওয়ার চেষ্টা করলে তাকে বাধা দিলে আবারো কান্না জুড়ে দেন তিনি। বলতে থাকেন ‘আমার ভাইটা কই? ও কি বাইচ্যা আছে?’

উল্লেখ্য, শুক্রবার দিনগত রাত পৌনে ৯টার দিকে গুলশান-২ এর ৭৯ নম্বরের হলি আর্টিসান রেস্টুরেন্টে ৮/১০ জন যুবক অতর্কিত হামলা চালায়। এরপর তারা ওই রেস্টুরেন্টে থাকা ২০ জন বিদেশি নাগরিকসহ ৩০-৩৫ জনকে জিম্মি করে রাখে।

-জাগোনিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: