সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানে নারী ও শিশুসহ ১৩ জন জীবিত উদ্ধারের খবর

Gul

ডেইলি সিলেট ডটকম :: রাজধানীর গুলশানের ‘হলি আর্টিসান বেকারি’ রেস্টুরেন্টে সৃষ্ট জিম্মি সংকটের অবসান হয়েছে। নারী ও শিশুসহ ১৩জনকে জীবিত উদ্ধারের খবর পাওয়া গেছে। ৭টি অ্যাম্বুলেন্সে করে তাদেরকে সরিয়ে নেয়া হয়েছে বলে বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে জানানো হয়েছে। তবে, আইনশৃংখলা বাহিনীর পক্ষ থেকে এখনো কিছু বল হয়নি।

ইত্তেফাক অনলাইনে বলা হয়েছে, শনিবার সকাল সাড়ে ৭টার পর এই অভিযান শুরু হলে শুরুতেই সেনা সদস্যরা নারী ও শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে নিরাপদে সরিয়ে নিয়েছে। এর টর আরো ৮ জনকে উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলছে। ঘটনাস্থল থেকে পাওয়া যাচ্ছে ব্যাপক গোলাগুলির শব্দ।

তবে, প্রথম আলো অনলাইনের সর্বশেষ স্ক্রলে বলা হয়েছে- আহদের ৭টি অ্যাম্বুলেন্সে বের করে নেয়া হয়েছে। প্রায় ৪৫ মিনিট চলে অভিযান। তবে, অভিযান শেষ হয়েছে কি না তা নিশ্চিত করে বলা হয়নি।

বাংলানিউজ বলছে, গুলশানের হলি বেকারির জিম্মি দশা এখন অবসানের পথে। সেখানে সেনাবাহিনীর কমান্ডোরা অভিযান চালাতে শুরু করলে প্রায় ২০ মিনিট পর গুলির শব্দ থেমে যায়। সকাল সোয়া ৮টার দিকে ফায়ার ব্রিগেডের সদস্যদের ভেতরে ঢুকতে দেখা যায়।

প্রথমেই অক্ষত অবস্থায় বের করে আনা হয় কয়েকজন নারী ও শিশুকে। এরপর একাধিক আহত ব্যক্তিকে বের করে আনতে দেখা যায়। এদের মধ্যে অন্তত একজন বিদেশি নাগরিক ছিলেন। সকাল ৮টা ২০ মিনিটে র‌্যাব এর একটি অ্যাম্বুলেন্স বাইরে বের হয়ে যেতে দেখা যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: