সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার সাতক্ষীরায় পুরোহিতকে কুপিয়ে জখম

Satkiraডেইলি সিলেট ডটকম :: সাতক্ষীরা সদর উপজেলার শ্রী শ্রী ব্রম্মরাজপুর রাধা গোবিন্দ মন্দিরের পুরোহিত ভবসিন্ধু বরকে (৫০) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ সময় মন্দিরের পাহারায় থাকা দুই চৌকিদারকে বেঁধে রাখে তারা। আশঙ্কাজনক অবস্থায় পুরোহিত ভবসিন্ধুকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার ভোরে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এমদাদ শেখ জানান. ভবসিন্ধুকে জরুরি চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি এমদাদ  জানান, ‘শনিবার ভোরের দিকে ৫/৬ জন দুর্বৃত্ত  মন্দিরের পাহারায় নিয়োজিত দুই চৌকিদার বাবু ও ইউনুসের  কাছ থেকে মোবাইল ও টর্চ লাইট কেড়ে নিয়ে মারধর করে তাদের  রশি দিয়ে বেঁধে ফেলে । পরে তারা  মন্দিরের একটি দরজা ভেঙ্গে ঘরে  ঢুকে ভবসিন্ধুকে উপর্যুপরি কুপিয়ে আহত করে।

ওসি এমদাদ  জানান,  দুর্বৃত্তদের দুই জনের মুখোশ পরা  ছিল । তাদের পায়ে ছিল কাদা মাটি। পায়ে হেঁটে এসে তারা এই হত্যার চেষ্টা করে বলে জানান তিনি।

ওসি এমদাদ আরো জানান, এ সময় ফজরের নামাজ পড়তে যাওয়া মুসল্লিরা ভবসিন্ধুর এ অবস্থা  দেখতে পেয়ে প্রথমে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পরে থানায় খবর দেন। পুলিশ আহত অবস্থায় পুরোহিত ভবসিন্ধু বরকে   হাসপাতালে নিয়ে আসে।

ব্রম্মরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শহিদুল ইসলাম জানান,পুরোহিত ভবসিন্ধুর বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামে। তিনি মন্দিরের  একটি কক্ষে  স্ত্রী সুমিত্রা বর ও পাঁচ বছরের ছেলে জগন্নাথ বরকে নিয়ে থাকেন।  তাদের সামনেইভবসিন্ধুকে  কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

স্থানীয় ব্রম্মরাজপুর পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত  কর্মকর্তা সহকারী উপ পরিদর্শক ( এএসআই) শওকত আলি জানান, দুর্বৃত্তদের কয়েকজনের পরনে ছিল হাফপ্যান্ট ও গেঞ্জি। তারা পুরোহিতের মাথা, পিঠ ও বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেছে। ওসি জানান দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: