সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানে শুরু হয়েছে অভিযান, গুলি ‌আর বোমার বিকট শব্দে কাঁপছে এলাকা

BN_00ডেইলি সিলেট ডটকম :: রাজধানীর গুলশানের ‘হলি আর্টিসান বেকারি’ রেস্টুরেন্টে সৃষ্ট জিম্মি সংকটের অবসান ঘটাতে দায়িত্ব নিয়েছে সেনাবাহিনীর একটি বিশেষ চৌকস দল। সেনা কম্যান্ডোরা স্পটে এসে পৌঁছেছেন।

শুক্রবার (১ জুলাই) রাতে সন্ত্রাসীদের হামলার পর সৃষ্ট এ সংকটের অবসানে শনিবার (২ জুলাই) ভোরে দায়িত্ব নেয় দলটি। এরপর সকাল পৌনে আটটার দিকে স্পট থেকে ভেসে আসতে থাকে টানা গুলির শব্দ। গুলির পাশাপাশি, গ্রেনেডের শব্দও আসে।

নিউজ পোর্টাল বাংলানিউজের খবরে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে সকাল সাড়ে ৭টার কিছু আগে সেনাবাহিনীর ১১টি এপিসি, ১৬টি জিপ ও ৩টি ভ্যানসহ বেশ কিছু সাঁজোয়া যান রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় প্রবেশ করে।

আর আইন-শৃঙ্খলা বাহিনীর জন্য চিহ্নিত এলাকার বাইরে দায়িত্ব পালন করতে দেখা যায় মিলিটারি পুলিশকে। এরপর একে একে বাড়তে থোকে সেনা সদস্যের সংখ্যা।

এদিকে, রাইজিংবিডির এক খবরে বলা হয়, অবশেষে গুলশানের রেস্টেুরেন্টে জিম্মিদের উদ্ধারে অভিযান শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

পুলিশ, র‌্যাব, বিজিবি, ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর ৩০ সদস্যের কমান্ড দল শনিবার ভোর সোয়া ৪টা থেকে অভিযান শুরু করে বলে একটি সূত্র জানিয়েছে।

এর আগে ঘটনাস্থল গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্টের আশপাশে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়। পুলিশের সাঁজোয়া যান (এপিসি) দিয়ে ওই হোটেল ঘিরে ফেলা হয়।

যেহেতু ঘটনাস্থলের চার কিলোমিটারের মধ্য থেকে সবাইকে সরিয়ে দেওয়া হয়েছে এবং অভিযান সম্পর্কে টেলিভিশনে লাইভ সম্প্রচার করা হচ্ছে না, সেহেতু অভিযান নিয়ে পরিষ্কার করে কিছু বলা যাচ্ছে না। অভিযানের ব্যাপারে আইন-শৃঙ্খলা বাহিনীর দায়িত্বশীল কেউও কিছু বলতে চাইছেন না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: