সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হলি আর্টিসান, গুলশানের যে রেস্টুরেন্টে হামলার ঘটনা ঘটেছে

B_A_2

ডেইলি সিলেট ডটকম :: ঢাকার গুলশানে জঙ্গীরা যে রেস্টুরেন্টে আক্রমণ করে বেশ কিছু মানুষকে জিম্মি করে রেখেছে সেই রেস্টুরেন্টে বেশ কয়েকবারই গিয়েছিলেন ওই সড়কেরই একটি বাসার অধিবাসী কাজী মোহাইমেন।

তিনি বলছেন ৭৯ নম্বর সড়কের শেষ দিকে ওই রেস্টুরেন্টটি ছিল একটি চমৎকার সাজানো গোছানো রেস্টুরেন্ট। তিনি বলেন, “আমার দেখা রেস্টুরেন্ট গুলোর মধ্যে এটি অন্যতম সেরা, অসাধারণ”।

B_A_3প্রবেশের পর একদিকে চমৎকার খোলা জায়গা আর সোজা গেলে বেকারি। এর ডান দিকে রেস্টুরেন্ট যেটার বাইরের দিকেও বসার জায়গা আছে। আবার বাইরের অংশে ঘাসের ওপরও বসার ব্যবস্থা রয়েছে সেখানে। এছাড়া ভেতরের দিকে ৫০/৬০ জনের বসার জন্য রয়েছে সুবিন্যস্ত চেয়ার টেবিল। আর দ্বিতল ভবনের ওপরের তলায় অফিস ছিলো বলে ধারণা করা হচ্ছে।

B_A_4একটি বহুজাতিক কোম্পানির একজন উচ্চপদস্থ কর্মকর্তা বলছেন তিনি অনেকবারই ওই রেস্টুরেন্টে খেতে গিয়েছেন। তার বর্ণনায় সকালের দিকে প্রাত:রাশে বেকারিতে ভিড় বেশি হতো এবং বিদেশীরাই বেশি ভিড় করতো সেখানে। আর রাতে ভিড় হতো রেস্টুরেন্টে।

তিনি বলেন কূটনীতিকদের অনেকে এবং বহুজাতিক কোম্পানির পদস্থ লোকজন যেতো পরিবার সহ। তাদের বাচ্চাদের রেস্টুরেন্টের বাগানে খেলতে দেখা যেতো।

তার মতে ঢাকার পাঁচ তারকা হোটেলগুলোর বাইরে এই হোটেলটিতেই বিদেশীদের বেশি দেখা যেতো, বিশেষ করে সকালে প্রাত:রাশ ও রাতের খাবার থেকে।

সূত্র : বিবিসি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: