সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝিনাইদহের সেবায়েত শ্যামানন্দ দাস কে হত্যার প্রতিবাদে আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নিন্দা জ্ঞাপন

c38179e5-2f3c-4456-b7ee-34f88e03e1d2জাহিদুর রহমান তারিক ::বাংলাদেশ আওয়ামীলীগের ঝিনাইদহ জেলার দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাস কর্তৃক স্বারিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন যে ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামে রাধামদন মঠের সেবায়েত শ্যামানন্দ দাসকে কুপিয়ে হত্যার তীব্র নিন্দা জ্ঞাপন করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এবং পৌরমেয়র সাইদুল করিম মিন্টু।

এক বিবৃতে নেত্রীদ্বয় বলেন শ্যামানন্দ দাসের হত্যাকান্ড কোন বিছিন্ন ঘটনা নয়, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড, দেশ বিদেশে সরকারের ভাব মূর্তি ক্ষুন্ন করা এবং দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট বিশ্বের দরবারে বাংলাদেশের নেতিবাচক ভাবমূর্তি তুলে ধরার ব্যর্থ প্রায়স মাত্র। নেত্রীদ্বয় শ্যামানন্দ দাসের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে এবং অতিদ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

এই হত্যাকান্ডের প্রতিবাদ জানিয়ে নিন্দা জ্ঞাপন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টিও ঝিনাইদহ জেলার সভাপতি কমঃ মোফাজ্জেল হোসেন মঞ্জু ও সাধারণ সম্পাদক কমঃ অরুণ কুমার ঘোষ। জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ঝিনাইদহ জেলার সভাপতি মুন্সী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক ফজলুর রহমান খুররুম।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ঝিনাইদহ জেলার সভাপতি অ্যাডঃ মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক কমঃ রবিউল আলম খোকন। ঘটনার সাথে সাথে ঝিনাইদহ জেলার বিভিন্ন আওয়ামীলীগ, সিপিবি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, খুলানা বিভাগের ডি আই জি, ঝিনাইদহ জেলা পুলিশ সুপার সহ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তাগন ঘটনা স্থান পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: