সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানে পুলিশ-সন্ত্রাসী গোলাগুলি নিহত ৪

455415514230নিউজ ডেস্ক: রাজধানীর গুলশানে শুক্রবার রাতে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে চার জন নিহত হয়েছে। রাত ৯ টার দিকে গুলশান ৭৯ নম্বর সড়কে হলি আর্টিজান বেকারী, লেকভিউ ক্লিনিক ও নর্ডিক ক্লাবের কাছাকাছি ফাঁকা স্থানে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা হামলা চালায়।
এ খবর পেয়ে পুলিশ ঐ স্থান ঘেরাও করে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটে। প্রায় ৩০ মিনিট ধরে গোলাগুলির পর এক পর্যায়ে পুলিশের গুলি শেষ হয়ে যায়। পরে পুলিশের সঙ্গে ডিবি পুলিশ ও র‌্যাব যোগ দেয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ঐ এলাকায় অবস্থানরত দেশী-বিদেশীরা আতংকিত হয়ে পড়ে। সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পুলিশও গুলি চালায়। এতে ৪ জন নিহত হয়েছেন। তবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

্যাবের গোয়েন্দা শাখার একজন কর্মকর্তা জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শনের সময় ঐ হলিডে বেকারীর সামনে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেছেন। তবে নিহত ঐ ব্যক্তি সন্ত্রাসী কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। রাত ১০ টার দিকে পরিস্থিতি স্বাভাবিক হয়।
পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার মুসতাক আহমেদ বলেন, সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের প্রায় অর্ধশত রাউন্ড গুলি বিনিময় হয়েছে। এতে গুলশানের সহকারী কমিশনারসহ তিন জন আহত।সুত্র-ইত্তেফাক

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: