সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাকিবের আগেই অবসরে যাবেন তামিম!

full_1064895586_1467379116নিউজ ডেস্ক : কয়েকদিন আগেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বলেছিলেন, বাংলাদেশের হয়ে আরো ৬-৭ বছর খেলতে চান তিনি। ২০২৩ বিশ্বকাপেই দেশের জার্সি গায়ে শেষ ম্যাচ খেলার আগ্রহের কথা জানান সাকিব।

এদিকে তামিম ইকবাল কী সতীর্থ সাকিবের অাগেই অবসরে যেতে চান?

কয়েকদিন অাগেই তামিম বলেছিলেন, ‘আমি আরো ৬ বছর খেলতে চাই’। ‘আমি ওয়ানডে ও টেস্টে ১০ হাজার রান করতে চাই কিন্তু আপনি যদি আমাদের টেস্ট ম্যাচের দিকে তাকান তাহলে সেটা অনেকটাই অসম্ভব’। তবে আমি যদি আরো ১৫০টি ওয়ানডে ম্যাচ খেলতে পারি তাহলে ওই মাইলফলক স্পর্শ করাটা সম্ভব।

তামিম ইকবাল আরো ৬ বছর জাতীয় দলের হয়ে খেলতে চান তবে ২০১৯ বিশ্বকাপের পরের বিশ্বকাপ হবে ২০২৩ সালে। তাহলে কি ক্রিকেটের সবচেয়ে বড় আসরের ১ বছর পূর্বেই অবসরে যাবেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার?

তবে প্রশ্ন থেকেই যায় যদি তামিম ইকবাল সত্যি ২০২২ সাল কিংবা তার পঞ্চম বিশ্বকাপ (যদি ২০১৯ বিশ্বকাপ খেলে) খেলার পূর্বে অবসরে যাবেন? কিন্তু যদি ফিট থাকেন তাহলে ক্রিকেটের সেরা আসরেও অংশগ্রহণ করার ইচ্ছা প্রকাশ করেছেন তামিম ইকবাল।

‘শুধু ফিটনেস দ্বারা কিন্তু সেঞ্চুরি করতে পারবেন না’। ‘সঙ্গে স্কিলটাও প্রয়োজন’। স্কিল আপনাকে দীর্ঘ সময় খেলার সহযোগিতা করবে। একজন সিনিয়র খেলোয়াড়ের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। কারণ চাইলে আমি তো সাব্বিরের মতো হতে পারবোনা, তাই আমার জন্য ওই সময়টা স্কিলটা বেশি কাজে দিবে। এটা আমাকে আরো কিছুদিন আন্তর্জাতিক অঙ্গনে খেলতে সহায়তা করবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: