সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইফতারের আগেই লুকিয়ে ছোলা খেয়েছিলাম: রিয়াজ

full_148503695_1467375120নিউজ ডেস্ক :: ছোটবেলা থেকেই নিয়মিত রোজা রেখে এসেছেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ। তবে একবার নাকি ইফতারের সময় হওয়ার আগেই লুকিয়ে ছোলা খেয়ে ফেলেছিলেন তিনি।

সেই ঘটনার স্মৃতিচারণ করতে গিয়ে রিয়াজ বলেন, ‘অনেক ছোটবেলার কথা’। তখন আমার বয়স কত হবে তা এখন মনে নেই। তবে সেই সময়টায় আমি খুবই দুষ্ট ছিলাম। টেবিল ও খাটের নীচে লুকিয়ে থাকাই ছিলো আমার একমাত্র কাজ।

‘তখন থেকেই আমি রোজা রাখতাম। কিন্তু একবার হল কি, ইফতার যখন সাজানো হচ্ছে, তখন টেবিল থেকে ছোলার বাটি নিয়ে খাটের নীচে লুকিয়ে ইফতারের আগেই ইফতার করেছিলাম’। এরপর চুপি চুপি মুখ ধুয়ে আবারো ইফতারের টেবিলে সবার সঙ্গে ইফতার করার জন্য বসেছিলাম!

পরবর্তীতে বড় হয়ে যখন নিয়মিত রোজা রাখা শুরু তখন নাকি শৈশবের কথাগুলো মনে পড়লে খুবই মজা লাগতো রিয়াজের।

তিনি বলেন, ‘আসলে আমাদের পরিবার খুবই ধর্ম পরায়ণ। তাই ছোটবেলা থেকেই আমাদের সবাইকে নিয়মিত রোজা রাখতেই হতো’। তাই একটু বড় হওয়ার পরে শৈশবের কথাগুলো যখনই মনে পড়তো তখন আমি সেই সময়গুলোর কথা ভেবে আমার খুব মজা লাগতো।

রমজান মাসে সবসময় নিয়মিত রোজা রাখলেও এই বছর শারিরীক অসুস্থতার কারণে রোজা রাখতে পারছেন না রিয়াজ। তবে ঈদের বিভিন্ন নাটকের শুটিংয়ের কারণে রিয়াজকে ইফতারে ঠিকই অংশ নিতে হয়।

তিনি বলেন, ‘আমার শারিরিক অসুস্থতার কারণে এই বছর আমার রোজা রাখা হচ্ছে না। এছাড়াও আমাকে নিয়ম মেনে খেতে হয়। তবে যদিও রোজা রাখা হচ্ছে না, কিন্তু নাটকের শুটিংয়ের কারণে অনেক সময় শুটিং ইউনিটের সঙ্গেই ইফতার করতে হচ্ছে। তখন আমার পরিবারকে খুবই মিস করা হয়’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: