সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কলেজশিক্ষক হত্যাচেষ্টার ‘মূল পরিকল্পনাকারী’ রিমান্ডে

photo-1467377340নিউজ ডেস্ক : মাদারীপুরের সরকারি নামিজ উদ্দিন কলেজের শিক্ষক রিপন চক্রবর্তীকে হত্যাচেষ্টার ‘মূল পরিকল্পনাকারী’ খালেদ সাইফুল্লাহর পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক সিরাজুম মুনীর আসামি সাইফুল্লাহকে হাজির করে সন্ত্রাসবিরোধী আইনের মামলায় ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মহানগর হাকিম নূর নবী পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে ডেমরার মাতুয়াইল ইউপি বাদশা মিয়া রোড এলাকা থেকে সাইফুল্লাহকে গ্রেপ্তার করা হয় বলে আজ শুক্রবার সকালে দাবি করেছে পুলিশ।

সকালে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের একটি দল গতকাল রাতে রাজধানীর বাড্ডায় অভিযান চালায়। ওই সময় খালেদ সাইফুল্লাহকে গ্রেপ্তার করা হয়।

যদিও আজ দুপুরে মাদারীপুর শহরের জেলা প্রশাসন কার্যালয়ের পেছনে গোলাবাড়ী এলাকার বাসিন্দা এবং সাইফুল্লাহর আপন খালাতো বোন নাজমা বেগম (২৫)  কাছে দাবি করেন, গত সোমবার দিবাগত রাত ১টার দিকে সাইফুল্লাহকে ডাসার থানার গোপালপুর কেন্দ্রীয় জামে মসজিদ থেকে তুলে নিয়ে যায় পুলিশ।

এর পরদিন মঙ্গলবার দুপুরের পর থেকে সাইফুল্লাহর বাবা কাজী বেলায়েত হোসেনেরও সন্ধান পাচ্ছেন না পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানান, কাজী বেলায়েত হোসেনের তিন ছেলে। এর মধ্যে সাইফুল্লাহ সবার বড়। তিনি শিবচর উপজেলার জামিয়াতুস সুন্নাহ থেকে পড়াশোনা করেছেন। দ্বিতীয় ছেলে তৃতীয় শ্রেণিতে এবং তৃতীয় ছেলে সদ্য স্কুলে ভর্তি হয়েছে।

মাদারীপুর সরকারি নাজিম উদ্দিন কলেজের শিক্ষক রিপন চক্রবর্তীর ওপর হত্যাচেষ্টা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বারেক করিম। গত ১৫ জুন রিপনের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনার তিনদিন পর রিপনকে হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার হওয়া গোলাম ফায়জুল্লাহ ফাহিম (২০) পুলিশের রিমান্ডে থাকা অবস্থায় কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: