সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝিনাইদহে সেবায়েত হত্যায় প্রত্যক্ষদর্শী আছে : স্বরাষ্ট্রমন্ত্রী

1420446968_156983_216689নিউজ ডেস্ক : ঝিনাইদহে সেবায়েত শ্যামানন্দ দাসকে কুপিয়ে হত্যার ঘটনার একজন প্রত্যক্ষদর্শী থাকায় দ্রুত জড়িতদের গ্রেপ্তার করা যাবে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে স্বরাষ্ট্রমন্ত্রী তাঁর নিজ বাসায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের ওখানে চাক্ষুষ একজন সাক্ষী রয়েছে। আমরা আশা করি, খুব শিগগির এ ঘটনায় যারা সম্পৃক্ত তাদের আমরা ধরে ফেলতে পারব। আমরা এই সন্ত্রাসীদের গতিবিধি অনেক আগে থেকেই পর্যবেক্ষণ করছি, অন্য যে ঘটনাগুলো ঘটেছে, ঘটনার পরপর সে রহস্য উদঘাটন করেছি, এটাও উদঘাটন করতে পারব।’

সরকারকে বিব্রত করতেই জঙ্গিগোষ্ঠী এ ধরনের ঘটনা ঘটাচ্ছে মন্তব্য করে মন্ত্রী বলেন, ‘আমাদের একটা বিব্রতকর পরিস্থিতিতে ফেলা, বাংলাদেশকে একটা অকার্যকর দেশে পরিণত করা এটাই তাদের পরিকল্পনা। এ ছাড়া আর তাদের পরিকল্পনা নেই।’

আজ ভোর সাড়ে ৫টার দিকে মঠের গেটের কাছে পূজার জন্য ফুল তুলছিলেন শ্যামানন্দ। এ সময় মোটরসাইকেলে করে হেলমেট পরিহিত তিনজন দুর্বৃত্ত এসে নির্মমভাবে তাঁর মাথায়, ঘাড়ে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে জখম করে পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় হাসপাতালে নিলে মারা যান শ্যামানন্দ।

ঘটনায় প্রত্যক্ষ্যদর্শী জানান, প্রথমে সেবায়েতের হাত ধরে টেনে রাস্তায় নিয়ে আসে দুর্বৃত্তরা। পরে তাঁকে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় পুলিশের বিশেষায়িত ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল সকালে ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: